বাঁকুড়ার বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁ দল ছেড়ে বিজেপিতে যোগ দিতে না দিতেই বোলপুরের সাংসদ অনুপম হাজরাকে দল থেকে বহিষ্কার করল তৃণমূল কংগ্রেস। বুধবার বিকেলে তৃণমূল শীর্ষ নেতৃত্ব অনুপম হাজরাকে বহিষ্কারের সিদ্ধান্ত নেয়। সূত্রের খবর, সৌমিত্র খাঁর দল ছাড়ার খবর নিয়ে ট্যুইট করার জন্য তড়িঘড়ি বহিষ্কার করা হয় বোলপুরের সাংসদকেও। এর আগেও একাধিকবার অনুপম হজরাকে কেন্দ্র করে দলের মধ্য বিতর্ক হয়েছিল। বিভিন্ন সময় তাঁকে সতর্কও করা হয় দলের পক্ষ থেকে।
এদিন দুপুরেই তৃণমূল ছাড়ার কথা ঘোষণা করেন বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁ। তারপরই তিনি যোগ দেন বিজেপিতে। মুকুল রায় ঘনিষ্ঠ সৌমিত্র খাঁ বিজেপিতে যোগ দেওয়ার কিছুক্ষণের মধ্যেই অনুপম হাজরা ট্যুইট করেন। দলত্যাগী সৌমিত্র খাঁকে উদ্দেশ্য করে ট্যুইটে লেখেন, গত চার বছর ধরে জেলায় কোনও রাজনৈতিক প্রোগ্রামে ডাক না পেয়েও তিনি মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতি আস্থা রেখেছেন। কিন্তু সৌমিত্র কেন সেই আস্থা রাখতে পারলেন না? এরপর ট্যুইটে সৌমিত্র খাঁকে ভবিষ্যতের জন্য শুভেচ্ছা জানান তিনি।
অনুপম হাজরার ট্যুইটের কথা সামনে আসতেই রীতিমতো ক্ষুব্ধ হয় শীর্ষ তৃণমূল নেতৃত্ব। তাঁকে বহিষ্কারের সিদ্ধান্ত নেওয়া হয়। দলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় বহিষ্কারের সিদ্ধান্ত ঘোষণা করেন।

You may also like