বড় ম্যাচে প্রথম কোচিং কিবু ভিকুনার, ইস্টবেঙ্গলের কোলাডোকে বাড়তি গুরুত্ব দিচ্ছেন মোহনবাগান কোচ

মরশুমের প্রথম বড় ম্যাচের আর মাত্র কয়েক ঘন্টা বাকি। অপেক্ষায় সমর্থকরা। অপেক্ষার প্রহর গুনছেন মোহনবাগানের স্প্যানিশ কোচ কিবু ভিকুনাও। কারণ, এই প্রথম বড় ম্যাচে কোচিং করাবেন কিবু। বিষয়টি নিয়ে বেশ উত্তেজিত তিনি। ‘বড় ম্যাচ এই শহরের একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ বিষয়। সর্মথকরা অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন। ফুটবলাররাও এই ম্যাচে মাঠে নামার জন্য মুখিয়ে থাকেন। আমিও এই ম্যাচে কোচিং করাবো ভেবেই বেশ উত্তেজিত।’
ইস্টবেঙ্গলের হাইমে কোলাডো পাল্টে দিতে পারেন বড় ম্যাচের রঙ। তা ভালই জানেন মোহনবাগানের স্প্যানিশ কোচ। তিনি নিজেও বলছেন, কোলাডো এই মুহূর্তে ভারতের অন্যতম সেরা ফুটবলার। ইস্টবেঙ্গলের অন্যতম গুরুত্বপূর্ণ ফুটবলারও তিনি। তবে কিবুর মতে, ম্যাচটা ১১ জনের সঙ্গে ১১ জনের লড়াই। আর কোলাডো নিয়ে তাঁর যদি কোনও স্পেশাল পরিকল্পনা থাকেও, তা তিনি খোলসা করবেন না।
শুক্রবার সন্ধ্যেবেলা হোটেল হিন্দুস্থান ইন্টারন্যাশনালে কলকাতা লিগের বড় ম্যাচ নিয়ে একটি বিশেষ সাংবাদিক সম্মেলনের আয়োজন করেছিলেন আইএফএক সচিব জয়দীপ মুখার্জি। এই সাংবাদিক সম্মেলনে দুই দলের কোচ, ফুটবলাররা ছাড়াও হাজির ছিলেন টলিউড তারকা এবং সাংসদ দেব। এদিন আইএফএ’র পক্ষ থেকে জানানো হয়, বড় ম্যাচ দেখতে আসা প্রতিটি সমর্থকের জন্য থাকবে বিমার ব্যবস্থা। বড় ম্যাচের জন্য বিশেষ সোনার কয়েনের উদ্বোধন হল এদিন। এই সোনার কয়েন দিয়েই বড় ম্যাচে টস করবেন দুই অধিনায়ক। ম্যাচের সেরাকে পুরস্কৃত করা হবে এই সোনার কয়েন।

Comments
Loading...