গোসাবায় অমিত শাহের সভায় তারস্বরে বাজল খেলা হবে গান!

প্রবল বিড়ম্বনায় গেরুয়া শিবির

দক্ষিণ ২৪ পরগনার গোসাবায় অমিত শাহের জনসভা শুরুর আগেই তাল কাটল। আচমকাই শাহের সভায় তারস্বরে বেজে উঠল খেলা হবে স্লোগান-গান। ভুল বুঝতে পেরে তড়িঘড়ি খেলা হবে বন্ধ করেন বিজেপি নেতারা। ঘটনায় প্রবল বিড়ম্বনায় গেরুয়া শিবির। 

মঙ্গলবার সকাল থেকেই গোসাবার কিষাণ মান্ডির মাঠে অমিত শাহের সভার জন্য শেষ মুহূর্তের প্রস্তুতি চলছিল। মাইক টেস্টিং থেকে শুরু করে সাউন্ড চেক, চেয়ার পাতা থেকে এলাকা স্যানিটাইজ করার কাজ তখন জোরকদমে চলছে। শাহ প্রায় পৌঁছে গেছেন সভা মঞ্চে। কিন্তু তখনই বিপত্তি। আচমকাই খেলা হবে স্লোগান বাজতে থাকে গেরুয়া মোড়া সভা মঞ্চে। সকলেই হতবাক! 

মাইকে তখন তারস্বরে বাজছে কন্যাশ্রীর বোনটা আমার হচ্ছে যখন ইঞ্জিনিয়ার… 

প্রাথমিক বিহ্বলতা কাটিয়ে বিজেপি নেতা কর্মীরা ছোটেন তৃণমূলের স্লোগান বন্ধ করতে। দ্রুত মাইকের কানেকশন বন্ধ করে স্লোগান থামানো হয়। ঘাম দিয়ে জ্বর ছাড়ে গেরুয়া শিবিরের। 

মাইক ঠিকঠাক কাজ করছে কিনা তা চেক করতে গান বাজানো দস্তুর। কোন গান বাজানো হবে তা ঠিক করেন সেখানে মাইকের দায়িত্বে থাকা কর্মীরা। তাঁদের সঙ্গে বিজেপির কোনও যোগ নেই, দাবি স্থানীয় নেতাদের। কিন্তু শাহের সভায় গাঁক গাঁক করে কীভাবে খেলা হবে গান বেজে উঠল, এই প্রশ্ন তুলছেন সাধারণ বিজেপি কর্মীরাই। 

বিজেপি সূত্রের খবর, মাইক সরবরাহকারী সংস্থার কর্মীরা মাইক ঠিক কাজ করছে কিনা জানতে একটি গান চালান। তাঁরা বোঝেননি সেই গানে এমন বিপত্তি হবে।   

Comments
Loading...