দিদির পায়ে বরফ বদলে দিল ভাগ্য! লটারিতে পুরস্কার নন্দীগ্রামের মিষ্টির দোকানি নিমাই মাইতির

বরফেই গলে গেল ভাগ্য। মুখ্যমন্ত্রীর পায়ে বরফ দিয়েই ভাগ্যের চাকা ঘুরে গেল নিমাই মাইতির। ৫ হাজার টাকা পুরস্কার জিতে নিলেন তিনি। তবে এই পুরস্কার তাঁকে দেননি মুখ্যমন্ত্রী। লটারির মাধ্যমে তা জিতেছেন। নন্দীগ্রামের বিরুলিয়া বাজারে মিষ্টির দোকান নিমাই মাইতির। বুধবার সন্ধ্যায় তার দোকানের সামনেই পায়ে গুরুতর চোট পান মুখ্যমন্ত্রী। এসএসকেএমে চিকিৎসা চলে নেত্রীর।

সেই সন্ধ্যায় যন্ত্রণারত মুখ্যমন্ত্রীকে সাময়িক স্বস্তি দিয়েছিলেন এই নিমাই মাইতি। নিজের দোকান থেকে বরফ এনে দেন মুখ্যমন্ত্রীর পায়ে। এরপর গ্রিন করিডর করে মুখ্যমন্ত্রীকে আনা হয় এসএসকেএমে। সেখানেই চিকিৎসা শুরু হয় মাননীয়ার।

রাতারাতি তাঁর মিষ্টির দোকানের নাম পরিচিত হয়ে যায়। কীভাবে দুর্ঘটনা এবং যাবতীয় তথ্যের সন্ধানে সংবাদমাধ্যমের ভিড় উপচে পড়েছিল নিমাই মাইতির দোকানের সামনে। এইদিনই সন্ধ্যায় লটারির টিকিট কাটেন নিমাই বাবু। মুখ্যমন্ত্রীর নাম করেই টিকিট কাটেন তিনি। শুক্রবার সকালেই জানা যায় ৫ হাজার টাকা জিতে তিনি।

সংবাদ মাধ্যমের কাছে নিমাই জানিয়েছেন, দিদির পায়ে বরফ দিয়েই ভাগ্য খুলেছে। দিদি মুখ্যমন্ত্রী হলে লটারির ওই টাকায় নন্দীগ্রামের মানুষকে মিষ্টি খাওয়াবেন তিনি বলে জানিয়েছেন।

Comments
Loading...