নিজের ব্যক্তিগত শখ চাহিদা পূরণ করার জন্য একটি রোবট কিনলেন মুকেশ আম্বানির স্ত্রী নীতা আম্বানি, রোবট টির দাম শুনলে রাতের ঘুম উড়বে আপনার

ভারতের ধনী ব্যক্তিদের মধ্যে প্রথম দশের তালিকায় রয়েছে মুকেশ আম্বানির নাম। বিলাসবহুল জীবন কাটানোর জন্য তিনি মাঝেমধ্যে খবরের শিরোনামে উঠে আসেন। তার পরিবারের বাকি সদস্য স্ত্রী নীতা আম্বানির ছেলে এবং মেয়েরা ও বিলাসবহুল দ্রব্য ব্যবহারের কারণে খবরের চর্চায় চলে আসে। ব্যবসায়িক জগতে মুকেশ আম্বানি কে টেক্কা দেওয়ার মত কেউ নেই। তাই দিনে দিনে তার কুবের ধন বেড়ে চলেছে।

মুকেশ আম্বানি ধনী ব্যক্তি হওয়ার কারণে তার পরিবারের প্রত্যেক সদস্য বিলাসবহুল জীবনযাপন কাটাতে অভ্যস্ত। বিশেষ করে তার স্ত্রী নীতা আম্বানি সমস্ত দামি দামি ব্রান্ডের জিনিস ব্যবহার করতেই অভ্যস্ত। সেরকমই সম্প্রতি নিজের কাজের জন্য একটা গোটা রোবট কিনে নিলেন নীতা। যার জন্য তিনি আবারও খবরের শিরোনামে উঠে এসেছেন। ইতিমধ্যেই সেই রোবটের ছবি সারা নেট মাধ্যমে ভাইরাল।

রোবটটি নীতা আম্বানির কথা মত সমস্ত কাজ করে দেয়। সমস্ত কাজেই সে পারদর্শী। শুধুমাত্র পরিচর্যার কাজ করে এই রোবট তা নয়। সোশ্যাল মিডিয়াতে অসংখ্য মানুষ দাবি করছেন যে নীতা আম্বানি নাকি এই রোবটকে দিয়ে আরো অন্যান্য কাজ করান। নীতা আম্বানি রোবটটিকে ‘সেক্স টয়’ হিসাবেও নাকি ব্যবহার করেন এমন কথা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়েছে। যদিও এই বিষয়ে এখনও পর্যন্ত কেউই কোন রকম প্রমাণ বা সত্যতা যাচাই করেনি।

নীতা আম্বানির কেনা রোবটের দাম ৩ বিলিয়নের বেশি অর্থাৎ ৩৬৯৭৬৬৪৬০০ থেকে ৯৪১২৪৩৬৬০০ টাকার মধ্যে। ভাবতে অবাক লাগলে এটাই সত্যি। নিজের সমস্ত ইচ্ছে পূরণ করার জন্য তিনি এত টাকা দিয়ে রোবট কিনেছেন।

Comments are closed.