অক্ষয় কুমারের সাহায্যে কানাডা পালিয়েছেন রিয়া! ইউটিউবারের বিরুদ্ধে ৫০০ কোটির মানহানির মামলা অভিনেতার

সুশান্ত সিংহ রাজপুত কেসে অক্ষয় কুমারকে নিয়ে ভুয়ো গুজব ছড়ানোর জন্য ৫০০ কোটির মানহানির মামলা দায়ের করেছেন অভিনেতা। সুশান্ত সিংহ রাজপুত কেসে প্রধান অভিযুক্ত রিয়া চক্রবর্তীকে কানাডায় পালিয়ে যেতে সাহায্য করেছিলেন অভিনেতা অক্ষয় কুমার। এমনকী সুশান্তের মৃত্যুকেও ধামাচাপা দেবার চেষ্টা করেছিলেন তিনি। এমনটাই দাবি করেছিলেন বিহারের এক ইউটিউবার, রশিদ সিদ্দিকি। এই ভুয়ো তথ্য রটানো জন্য তাঁর বিরুদ্ধে ৫০০ কোটি টাকার মানহানির মামলা দায়ের করলেন অক্ষয় কুমার। রশিদ সিদ্দিকিকে পাঠানো হয়েছে আইনি নোটিশ। যেখানে বলা হয়েছে, তিন দিনের মধ্যে অক্ষয় কুমারের কাছে ক্ষমা না চাইলে তাঁর বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়া হবে।

নিজের ইউটিউব চ্যানেলে একটি ভিডিও করে সিদ্দিকি আরও দাবি তোলেন, এমএস ধোনির মত সিনেমায় সুশান্ত অভিনয় করার সুযোগ পেয়েছিলেন বলে তাঁর ওপরে রেগে গিয়েছিলেন অক্ষয় কুমার।

ভুয়া তথ্য রটানোর জন্য ২৫ বছর বয়সী এই ইউটিউবারের বিরুদ্ধে আরও একটি মামলা দায়ের করে মুম্বাই পুলিশ। নিজের ইউটিউব চ্যানেলে রশিদ দাবি করেছিলেন, সুশান্তের কেসটাকে ধামাচাপা দেওয়ার জন্য অক্ষয় কুমার মুম্বই পুলিশ ও মহারাষ্ট্র সরকার সঙ্গে গোপনে বৈঠক করেছেন। এই ভিত্তিহীন অভিযোগের পরেই তাঁর নামে মামলা দায়ের করেছে মুম্বাই পুলিশ।

সম্প্রতি আটকও করা হয়েছিল তাঁকে। তবে জামিনে ছাড়া পেয়েছেন তিনি। অক্ষয় কুমারের আইনজীবীর তরফ থেকে আইনি নোটিশে তাঁকে জানানো হয়েছে, তাঁর এই ভিত্তিহীন ও অপমানজনক মন্তব্যতে মানসিকভাবে বিচলিত হয়ে উঠেছেন অক্ষয় কুমার। তাঁর খ্যাতি ও ভাবমূর্তিতে দাগ লেগেছে। তাই নোটিশের তিন দিনের মধ্যে অক্ষয় কুমারের কাছে ক্ষমা না চাইলে ৫০০ কোটি টাকার জরিমানা দিতে হবে রশিদকে।

Comments
Loading...