হাজারো মেয়ের মন ভেঙে বিয়ে করছেন অনির্বাণ! কে তার সেই বাগদত্তা!

কালকেই মন ভেঙে গেছে হাজার মেয়ের। টলিউড এর হার্টথ্রব অনির্বাণ ভট্টাচার্য এর বিয়ে এর ঘোষণা শুনে। সোশ্যাল মিডিয়া তে হাজার পোস্ট না দিয়ে চুপচাপ চুটিয়ে প্রেম করেছেন অনির্বাণ। প্রচুর মেয়ে তার স্বপ্ন দেখেন। তাই চরম দুঃখ এখন তাদের। আগামী ২৬ নভেম্বর বিয়ে সারছেন অনির্বাণ। এ কথা এতক্ষণে ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। অর্থাৎ বিয়ে হতে কেবল এক সপ্তাহ বাকি। এবার প্রশ্ন হল কে পাত্রী?

পাত্রী হলেন মধুরিমা গোস্বামী থিয়েটার অভিনেত্রী। এই নাটকের মঞ্চেই দুজনের আলাপ।ছোট বেলায় হোলি চাইল্ড এ পড়াশুনা করেছেন । তারপর পাঠ ভবন এই পড়াশুনা করেন। তারপরই রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ে গ্র্যাজুয়েশন এবং মাস্টার্স। এখন ইন্ডিয়ান মাইম থিয়েটারের অভিনেত্রী তিনি। উল্লেখ্য, অনির্বাণ ও টলিউডে প্রবেশের আগে থিয়েটার করেছেন।

সারা ফেসবুক জুড়ে এখন এই মধুরিমা কেই সার্চ করা হচ্ছে। কে এই নারী যিনি এত মেয়ের স্বপ্নের রাজপুত্র কে ছিনিয়ে নিলেন। প্রোফাইল টি খুবই সাধারণ। আর ৫ জনের মতই সাধারণ ছবি পোস্ট করে থাকেন মধুরিমা। একটি দু’টি অনির্বাণের ছবিও পোস্ট করা সেখানে। কিন্তু তা দেখে কেউই বুঝতে পারেননি যে এনিয় সেই ভাগ্যবতী!

Comments
Loading...