রিহানার টুইটের প্রতিবাদে “Fenty Beauty” বয়কটের সিদ্ধান্ত অর্পিতার

“সিদ্ধান্ত নিলাম Fenty beauty প্রোডাক্টস বয়কট করার”। রিহানার একটা টুইটেই ফেন্টি বিউটি বয়কট করলেন টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম মুখ অর্পিতা চ্যাটার্জি। নয়া কৃষি আইনের বাতিলের প্রতিবাদ নিয়ে আমেরিকার পপ সিঙ্গার রিহানা এবং সুইডিশ পরিবেশবিদ গ্রেটা থুনবার্গ টুইট করলে ভারতে একাংশ প্রতিবাদ-মুখর হয়ে ওঠে। একের পর এক কু-মন্তব্যের সম্মুখীন হতে হয় তাঁদের। ঠিক এই সময় টলি সুপারস্টার প্রসেনজিতের স্ত্রী অর্পিতাও একই সুরে সুর মেলালেন।

রবিবার সকালে, অর্পিতা চ্যাটার্জি নিজের ফেসবুক পেজে পপস্টার রিহানা ও গ্রেটারের বিরুদ্ধে একটি স্ট্যাটাস শেয়ার করেন। সেখানে লেখা আছে, “Fenty beauty প্রোডাক্টস বয়কট করার সিদ্ধান্ত নিলাম। ভারতে কি চলছে, কেন চলছে, সে বিষয়ে কোনো ধারণা নেই রিহানা এবং গ্রেটা থুনবার্গের। নিজেদের দেশে কি চলছে সে বিষয়ে কি তাদের কোন স্বচ্ছ ধারণা আছে!!”

এর আগে কৃষক আন্দোলন নিয়ে বহু টনি স্টার মুখ খুলেছেন। তাদের মধ্যে রয়েছেন শ্রীলেখা মিত্র,  তৃণমূল সাংসদ সৌরভ দাসের মতো অভিনেতারা। কিন্তু এবার অর্পিতা চ্যাটার্জির গলায় শোনা গেল ভিন্ন সুর।

এদিন অর্পিতা চ্যাটার্জি স্ট্যাটাস সোশ্যাল মিডিয়ার নেট জনতার প্রকাশ্যে এলে কটাক্ষের মুখোমুখি হতে হয় অভিনেত্রীকে।

ইতিমধ্যেই কৃষক আন্দোলনকে সমর্থন জড়িত পপ সিঙ্গার রিহানার টুইট নিয়ে বলিউড মহলে শুরু হয়েছে শোরগোল। ঐক্যবদ্ধ ভারত গড়ে তোলার ডাক দেয় বর্ষিয়ান ক্রিকেটার শচীন তেন্ডুলকর, থেকে শুরু করে সঙ্গীত সম্রাজ্ঞী লতা মঙ্গেশকর, বলিউড তারকা অক্ষয় কুমার, অজয় দেবগানের মত সেলিব্রিটিরা।

Comments
Loading...