অবশেষে খোঁজ মিলল নদিয়ায় ভোটের নোডাল অফিসার অর্ণব রায়ের, টাওয়ার লোকেশন দেখে হাওড়া স্টেশন থেকে উদ্ধার

নিখোঁজ হওয়ার ১ সপ্তাহ বাদে, খোঁজ মিলল নদিয়ার নিখোঁজ নোডাল অফিসার অর্ণব রায়ের। মোবাইল ফোনের টাওয়ার লোকেশন দেখে বৃহস্পতিবার সকালে হাওড়া স্টেশন থেকে অর্ণব রায়কে উদ্ধার করে সিআইডি।
গত ১৮ এপ্রিল কৃষ্ণনগরের নির্বাচনী কেন্দ্র থেকে নিখোঁজ হওয়ার পর থেকে অর্ণব রায়ের মোবাইল ফোন বন্ধ ছিল। তাঁর মোবাইল ফোনের শেষ টাওয়ার লোকেশন মিলেছিল নদিয়ার শান্তিপুরে। এরপর থেকে ওই ফোন নম্বরের উপর নজর রাখছিল সিআইডি। সূত্রের খবর, বৃহস্পতিবার সকালে দেখা যায় তাঁর মোবাইলের টাওয়ার লোকেশন হাওড়া স্টেশন চত্বর। এরপর, স্টেশন চত্ত্বরে অভিযান চালিয়ে নিখোঁজ নোডাল অফিসারের সন্ধান পান সিআইডি অফিসাররা।
গত ১৮ ই এপ্রিল বৃহস্পতিবার দুপুরে কৃষ্ণনগরের বিপ্রদাস পাল পলিটেকনিক কলেজের নির্বাচনী কার্যালয় থেকে রহস্যজনকভাবে উধাও হয়ে যান নদিয়ার নোডাল অফিসার অর্ণব রায়। জানা গিয়েছিল, সেদিন দুপুর পর্যন্তও ইভিএম ও ভিভিপ্যাটের দায়িত্বে থাকা ওই অফিসার নির্বাচনী কাজ করছিলেন। নদিয়ার জেলা শাসকের সঙ্গে সংঘাত নাকি পারিবারিক গোলমাল নাকি অন্য কিছু, জল্পনা তুঙ্গে ওঠে। ঠিক কী কারণে তিনি নিখোঁজ ছিলেন, বৃহস্পতিবার অর্ণব রায়ের উদ্ধারের পরও অবশ্য জানা যায়নি। প্রশাসন সূত্রে খবর, এখনও তাঁর শারীরিক ও মানসিক অবস্থা স্থিতিশীল নয়।

Comments
Loading...