দিলীপ ঘোষ: দেবশ্রী রায়ের সঙ্গে দেখা করার জন্য মহুয়া মৈত্র আমাকে ফোন করেছিলেন! বিজেপি সভাপতির চাঞ্চল্যকর দাবি

তৃণমূল বিধায়ক দেবশ্রী রায়ের বিজেপিতে যোগ দেওয়ার জল্পনার মাঝেই বিস্ফোরক মন্তব্য করলেন দিলীপ ঘোষ। তাঁকে দেবশ্রী রায়ের সঙ্গে দেখা করার জন্য তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র অনুরোধ করেছিলেন বলে জানালেন বিজেপির রাজ্য সভাপতি। একথা বলে গোটা জল্পনায় নয়া বিতর্ক উস্কে দিলেন দিলীপ ঘোষ। যদিও দিলীপ ঘোষের এই চাঞ্চল্যকর মন্তব্যের প্রেক্ষিতে এখনও পর্যন্ত কোনও প্রতিক্রিয়া মেলেনি মহুয়া মৈত্রর।
শোভন চট্টোপাধ্যায় যেদিন বিজেপিতে যোগ দেন সেদিনই দিল্লিতে বিজেপি অফিসে হাজির হয়েছিলেন দেবশ্রী। কিন্তু শোভনের আপত্তিতেই তাঁর বিজেপিতে যোগ দেওয়া হয়নি বলে জল্পনা শুরু হয়। সেদিন থেকেই কার্যত লোকচক্ষুর আড়ালে চলে যান রায়দিঘির বিধায়ক। এমনকী চলতি বিধানসভাতেও যাচ্ছেন না দেবশ্রী।
এই পরিস্থিতিতে বৃহস্পতিবার দিলীপ ঘোষ দাবি করেন, দেবশ্রী রায়ের রাজনৈতিক কেরিয়ার শেষ হয়ে যাওয়ার আশঙ্কায় তাঁর সঙ্গে দেখা করার অনুরোধ জানিয়ে ফোন করেছিলেন কৃষ্ণনগরের সাংসদ মহুয়া মৈত্র। দিলীপ ঘোষ বলেন, দেবশ্রী রায় একদিন তাঁর বাড়িও গিয়েছিলেন, কিন্তু দেখা হয়নি। পরে মহুয়া মৈত্রর অনুরোধে তিনি দেবশ্রী রায়ের সঙ্গে দেখা করেন।
মেদিনীপুরের বিজেপি সাংসদের আরও দাবি, তৃণমূলের অন্দরে অপমানিত হওয়ার জেরে দল ছাড়তে চেয়েছেন দেবশ্রী রায়। তবে তাঁকে বিজেপিতে নেওয়া হবে কিনা তা এখনও চূড়ান্ত হয়নি বলে জানিয়েছেন দিলীপ ঘোষ।
গত ১৪ই অগাস্ট দিল্লির বিজেপির সদর দফতরে গিয়ে বিজেপিতে যোগদান করেন কলকাতার প্রাক্তন মন্ত্রী তথা তৃণমূল নেতা শোভন চট্টোপাধ্যায় ও তাঁর বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়। আর সেদিনই বিজেপির সদর দফতরে তৃণমূল বিধায়ক দেবশ্রী রায়ের উপস্থিতিতে অবাক হন তাঁর দলের শীর্ষ নেতৃত্ব। এর মধ্যে কিছুদিন আগে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের সল্টলেকের বাড়ির সামনে দেখা যায় দেবশ্রীকে। শোনা যায়, তাঁকে দিলীপ ঘোষের সঙ্গে দেখা করিয়ে দিতে তৃণমূলের এক মহিলা সাংসদও ‘চেষ্টা’ করেছেন। এবার সেই তৃণমূল সাংসদের নাম প্রকাশ্যে আনলেন খোদ বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

Comments
Loading...