কৃষক আন্দোলন নিয়ে কঙ্গনার সাথে বাগবিতন্ডা, রাতারাতি ফলোয়ার বাড়লো দিলজিৎ দোসাঞ্ঝএর

কৃষি আইনের বিরোধিতায় আন্দোলনে নেমেছেন গোটা উত্তর ভারতের কৃষকরা। বেশ কিছু দিন ধরেই এই মামলা সারা ভারতে উত্তেজনা ছড়িয়েছে। এই বিবাদ এমন পর্যায়ে চলে গিয়েছে যা এখন উত্তেজনার পরিস্থিতি তৈরি করছে। কিন্তু এবার আরো একবার এই বিষয়ে মুখ খুলে বিপাকে পড়েছেন বলি কুইন কঙ্গনা। এবার কৃষক আন্দোলন নিয়ে বিতর্কে কঙ্গনা। অবশ্য তাঁর বিরুদ্ধে সরব হয়েছেন অভিনেতা দিলজিৎ দোসাঞ্ঝ। সম্প্রতি এই বিষয় নিয়ে কঙ্গনার সাথে বিবাদে জড়ান দিলজিৎ। টুইটারে দুই পক্ষের মধ্যে বিবাদের পরে রাতারাতি প্রায় ৪ লক্ষ ফলোয়ার বেড়েছে দিলজিৎ দোসাঞ্ঝের।

প্রসঙ্গত, কৃষক আন্দোলনে এর একজন যোগদানকারী মহিন্দ্র কউর তাকে ‘শাহিনবাগ দাদি’ বিলকিস বানোর সঙ্গে গুলিয়ে ফেলেন কঙ্গনা। আর এরপরেই দুই বৃদ্ধার পাশাপাশি ছবি দিয়ে টুইটে কঙ্গনা লেখেন, “একে ১০০ টাকায় পাওয়া যায়”।
আর এই ভুল পোস্ট প্রকাশ্যে আসতে আরো একবার কঙ্গনার ওপর ক্ষোভে ফেটে পড়েন নেতিজেনরা। পরে ভুল বুঝতে পেরে কঙ্গনাও সেই পোস্ট সরিয়ে দেন। কিন্তু বৃথা চেষ্টা ততক্ষনে সবাই জেনে গেছে আসল ঘটনা। এরপরেই এই ঘটনায় কঙ্গনার কথার প্রতিবাদ করেন দিলজিৎ দোসাঞ্ঝ। এমনকি কৃষক আন্দোলনে সরব হওয়া বৃদ্ধা মহিন্দর কউরের ভিডিও পোস্ট করে দিলজিৎ কঙ্গনার প্রতি আবার একটা মন্তব্য করে বসেন।

তিনি লেখেন , ”এটা শুনে নিন কঙ্গনা। এতটা অন্ধ কেউ কী করে হতে পারে। যা খুশি তাই বলে চলেন!” তবে বলি কুইনও তাই বলে দমে যাওয়ার পাত্রী নন। তিনিও আবার বাগবিতণ্ডায় জড়িয়ে পড়েন। পরে দিলজিতকে সমর্থন করে একে একে এগিয়ে আসেন গায়ক ও সুরকার মিকা সিং, প্রিন্স নরুলা, বিজেন্দর সিং, সারগুন মেহতা, হিমাংশি খুরানা। সব মিলিয়ে আরো একবার বিতর্কের কেন্দ্রে কঙ্গনা।

Comments
Loading...