ইস্টবেঙ্গল-বিনিয়োগকারীর বিচ্ছেদের প্রক্রিয়া শুরু, মঙ্গলবার বেঙ্গালুরুতে কোয়েসের সঙ্গে লাল-হলুদ কর্তাদের বৈঠক

মরসুম শেষেই ইস্টবেঙ্গলের সঙ্গে যে বিনিয়োগকারী সংস্থা কোয়েসের বিচ্ছেদ হচ্ছে তা কোনও নতুন খবর নয়। বেশ কয়েক সপ্তাহ আগেই তা সরকারিভাবে ঘোষণা করে দিয়েছেন বিনিয়োগকারী সংস্থার চেয়ারম্যান অজিত আইজ্যাক। ফলে নতুন মরসুমের জন্য বিনিয়োগকারীর খোঁজ ইতিমধ্যেই শুরু হয়ে গেছে ইস্টবেঙ্গলে। কিন্তু তার আগে কোয়েসের সঙ্গে সুষ্ঠ বিচ্ছেদ চাইছে ইস্টবেঙ্গল। কারণ, কোনও আইনি জটিলতায় জড়িয়ে গেলে পরের মরসুমে বিনিয়োগকারী পেতে সমস্যা হবে ইস্টবেঙ্গলের।
তাই আগামী মঙ্গলবার বিনিয়োগকারী সংস্থার চেয়ারম্যান অজিত আইজ্যাকের সঙ্গে বৈঠক ইস্টবেঙ্গলের। বেঙ্গালুরুতে এই জরুরি বৈঠক হবে। বিচ্ছেদ প্রক্রিয়া নিয়ে আলোচনা করতেই মঙ্গলবারের বৈঠকে বসছে দু’পক্ষ। কীভাবে আইনি প্রক্রিয়ায় বিচ্ছেদ সম্ভব সেই নিয়ে আলোচনা হবে।
ইস্টবেঙ্গল কর্তাদের দাবি, তারা বিনিয়োগকারী সংস্থা থেকে এখনও বেশ কিছু টাকা পান। সেই অর্থ চাওয়া হবে এই বৈঠকে। এছাড়াও ক্রিকেট দলের খেলোয়াড়দের বকেয়া বেতন মেটাতে বলা হবে। ইস্টবেঙ্গলের ফুটবল দল নিয়েও সন্তুষ্ট নন ইস্টবেঙ্গল কর্তারা। তারা ইতিমধ্যেই স্প্যানিশ কোচ আলেজান্দ্রোর সঙ্গে বৈঠক করে নতুন ফুটবলার নিতে অনুরোধ করেছেন। বিনিয়োগকারী সংস্থার চেয়ারম্যানের সঙ্গে বৈঠকে এই প্রসঙ্গ উঠবে।

 

Comments
Loading...