কৃষক আন্দোলনের প্রসঙ্গ টেনে ফের প্রিয়াঙ্কা চোপড়া এবং দিলজিৎ দোসাঞ্জকে কটাক্ষ কঙ্গনার

এদিন ট্যুইটার হ্যান্ডেলে ট্যুইট করেই কৃষক আন্দোলন নিয়ে প্রিয়াঙ্কা চোপড়া এবং দিলজিৎ দোসাঞ্জের প্রসঙ্গ টেনে আনলেন কঙ্গনা রানাউত। বলেন, “কৃষক আন্দোলন নিয়ে মুখ খোলা প্রিয়াঙ্কা চোপড়া এবং দিলজিৎ দোসাঞ্জ এখন কোথায় গেলেন! তাঁরা কৃষক আন্দোলন নিয়ে মুখ খুলে এখন হাওয়া হয়ে গিয়েছেন”।

প্রসঙ্গত, বেশ কিছুদিন আগে কৃষক আন্দোলন নিয়ে মুখ খোলেন কঙ্গনা। কৃষক আন্দোলনে এর একজন যোগদানকারী মহিন্দ্র কউর তাকে ‘শাহিনবাগ দাদি’ বিলকিস বানোর সঙ্গে গুলিয়ে ফেলেন কঙ্গনা। আর এরপরেই দুই বৃদ্ধার পাশাপাশি ছবি দিয়ে টুইটে কঙ্গনা লেখেন, “একে ১০০ টাকায় পাওয়া যায়”। আর এই ভুল পোস্ট প্রকাশ্যে আসতে কঙ্গনার ওপর ক্ষোভে ফেটে পড়েন নেটিজেনরা। পরে ভুল বুঝতে পেরে কঙ্গনাও সেই পোস্ট সরিয়ে দেন।

আর এই ঘটনা নিয়ে ফের কঙ্গনা বিতর্কের কেন্দ্রে আসে। আর এই বিষয় নিয়ে কঙ্গনার সাথে বিবাদে জড়ান দিলজিৎ। এমনকি টুইটারে দুই পক্ষের মধ্যে বিবাদের পরে রাতারাতি প্রায় ৪ লক্ষ ফলোয়ারও বেড়ে যায় দিলজিৎ দোসাঞ্জের। অন্যদিকে এই ঘটনার পরে অভিনেত্রীর বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করারও হুমকি দেন পঞ্জাবের এক আইনজীবী। তিনি জানান এই ঘটনার প্রেক্ষিতে ক্ষমা না চাইলে অভিনেত্রীর বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করা হবে। কিন্তু এই ঘটনার পরেও কঙ্গনা চুপ ক্করে থাকেন। কিন্তু ফের তিনি প্রকাশ্যে মন্তব্য করেন, খোলা প্রিয়াঙ্কা চোপড়া এবং দিলজিৎ দোসাঞ্জ এখন কোথায়!

Comments
Loading...