অনুরাগ কাশ্যপ, তাপসী পান্নু সহ একাধিক তারকার বাড়িতে আয়কর হানা

অনুরাগ ও বিকাশের প্রযোজনা সংস্থা “ফ্যান্টম ফিল্মস” এর অর্থনৈতিক লেনদেনকে ঘিরে শুরু হয় আয়কর দফতরের তদন্ত।

পরিচালক অনুরাগ কাশ্যপ থেকে শুরু তাপসী পান্নু ছাড়াও একাধিক বলিউড তারকার বাড়িতে বুধবার হানা দিল আয়কর বিভাগ। এদের মধ্যে আছেন পরিচালক বিকাশ বহেল, মধু মন্টেনাও। এই ঘটনাকে ঘিরে বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে বলিউড মহলে।

এদিন প্রযোজনা সংস্থা “ট্যালেন্ট ম্যানেজমেন্ট” ছাড়াও মুম্বাই এবং পুনের প্রায় ২০ টি জায়গায় তল্লাশি চালায় আয়কর বিভাগ। কেন্দ্রীয় তথ্য এবং সম্প্রচার মন্ত্রী প্রকাশ জাভেড়কার জানিয়েছেন, আয়কর বিভাগ তথ্যের ওপর ভিত্তি করে তদন্ত চালিয়েছে। বিষয়টি পরে আদালতে তোলা হবে। সূত্রের খবর, অনুরাগ ও বিকাশের প্রযোজনা সংস্থা “ফ্যান্টম ফিল্মস” এর অর্থনৈতিক লেনদেনকে ঘিরে শুরু হয় আয়কর দফতরের তদন্ত।

বুধবারের ঘটনাকে তীব্র নিন্দা করে মহারাষ্ট্রের বেশ কয়েকজন মন্ত্রী জানিয়েছেন, অনুরাগ কাশ্যপ এবং তাপসী পান্নু স্পষ্টবাদী সেলিব্রেটি হওয়ার কারণে আজ তাঁদের এমন একটি দিন দেখতে হচ্ছে।

এর আগে, একাধিকবার কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে সোচ্চার হয়েছেন অনুরাগ কাশ্যপ এবং তাপসী পান্নু। সংশোধিত নাগরিকত্ব আইন থেকে শুরু করে নয়াকৃষি আইনের বিরুদ্ধে কৃষক আন্দোলনের পাশে দাড়িয়ে কথা বলেছেন উভয়। এছাড়াও গতবছর সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলায় অভিযুক্ত রিয়া চক্রবর্তীকে সমর্থন করেছিলেন অনুরাগ কাশ্যপ।

Comments
Loading...