এবার দেবলীনার সঙ্গে ডিসেম্বরেই দ্বিতীয়বার বিয়ে করতে চলেছেন উত্তম কুমারের নাতি গৌরব

ফিসফিস চলছে টলিপাড়ায়। টলিপাড়ার অলিগলিতে গুঞ্জন শোনা যাচ্ছে এই বছরেই দ্বিতীয় বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন উত্তম কুমারের নাতি গৌরব চট্টোপাধ্যায়। প্রথমবার ২০১৩ সালে অভিনেত্রী অনিন্দিতা বসুর সঙ্গে বিয়ের গাঁটছড়া বাঁধেন গৌরভ। তবে বেশিদিন টেকেনি সেই বিয়ে তিন বছরের মাথায় ভেঙে যায় সম্পর্ক। এবার ফের দ্বিতীয় বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন গৌরব। শোনা যাচ্ছে দেবলীনা কুমারের সঙ্গেই সম্পর্কে আছেন গৌরব। এবার দীর্ঘ দিনের সেই প্রেমের সম্পর্ককেই নতুন নাম দিতে চলেছেন দুজনে।

দেবলীনার সঙ্গে গৌরবের প্রথম দেখা হয়েছিল নিজের বোন মৌয়ের বিয়েতে। দেবলীনা হলো মৌয়ের বান্ধবী। সেখান থেকেই শুরু প্রেমালাপ। এই ডিসেম্বর মাসের ৯ তারিখেই চার হাত এক করবেন দুজনে। তবে বিয়ের অনুষ্ঠানটি ২৫শে ডিসেম্বর করার কথা ভেবেছিলেন তারা। কিন্তু করুনার পরিস্থিতিতে বদলে যায় সেই প্ল্যান। হাতে গোনা কয়েক আত্মীয় ও বন্ধুবান্ধবদের উপস্থিতিতে ৯ তারিখ বিয়েটা সেরে ফেলবেন দুজনে। তবে রিসেপশনটা হবে পরের বছর। টলিউডের সবাইকে নিমন্ত্রণ করে গ্র্যান্ড সেলিব্রেশনে পালন করা হবে তাঁদের রিসেপশনের অনুষ্ঠান। এমনটাই প্ল্যান করেছেন গৌরব ও দেবলীনা।

প্রসঙ্গত, আপাতত দার্জিলিংয়ে আবার কাঞ্চনজঙ্ঘা ছবির শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন অভিনেত্রী দেবলীনা কুমার। আগামী বছর অরিন্দম শীলের তীরন্দাজ শবর ছবিতে দেখা যাবে তাঁকে। অন্যদিকে গৌরব ব্যস্ত রয়েছেন নিজের করুণাময়ী রানী রাসমণি ধারাবাহিকের শুটিংয়ে।

Comments
Loading...