জানেন কী? সিনেমার পাশাপাশি দেহ ব্যবসায়ে জড়িত এই কয়েকজন ভারতীয় নায়িকা

বলিউডে মাঝেসাঝে নিজেদের জায়গা করে নেন তাঁরা, কিন্তু এর বাইরেও তাঁদের আরো একটি পরিচয় আছে। যেটা দিনে দুপুরে প্রকাশ্যে আনার নয়। হ্যা সিনেমা ছাড়াও এই কয়েকজন অভিনেত্রী দেহ ব্যবসা করেন। প্রথমেই আসা যাক যমুনার কথায় এর আগে বহু কন্নড় ছবিতে অভিনয় করেছেন যমুনা। পরে ২০১১ সালে সেক্স র‍্যাকেটে জড়িত থাকার অভিযোগে তাঁকে গ্রেফতার করে বেঙ্গালুরুর পুলিশ। কিন্তু এখন তিনি কি করেন কোথায় থাকেন এটা বলা একটু মুশকিল। কারণ আজকাল তেমন করে এই নায়িকার খোঁজ মেলা যায় না। এরপর আসা যাক নায়িকা কিন্নেরার কথায়।

এই নায়িকা এর আগে একাধিক তেলুগু ছবিতে অভিনয় করেছেন। কিন্তু এখন তেমন করে কোন ছবিও করেন না তাই তিনি দেহ ব্যবসায় জড়িত। এরপর আসা যাক অভিনেত্রী ভূবনেশ্বরীর কথায় তিনি কিনা চেন্নাইয়ে দেহ ব্যবসা চালানোর অভিযোগে একাধিক বার গ্রেফতার করা হয়েছে। কিন্তু তেমন করে কোন সিনেমায় এনাকে দেখা যায় নি। এরপর আসা যাক সায়রা বানুর কথায়, ইনি আগে একাধিক দক্ষিণী ছবির জনপ্রিয় অভিনেত্রী ছিলেন।

কিন্তু ২০১০ সালে হায়দরাবাদে একটি পুলিশ রেইডে তাঁকে আটক করা হয়। তারপর এখন তেমন করে কোনও ছবিতে তাঁকে দেখা যায় নি। বলিউডের একটি অন্যতম পরিচিত মুখ হল শার্লিন চোপড়া। বেশ কয়েকটি ছবিতে অভিনয়ও করেছেন তিনি। কিন্তু ২ বছর আগে নিজের ট্যুইটার মারফত শার্লিন জানান, টাকার বিনিময়ে তিনি যৌনতামূলক কাজকর্ম করে থাকেন। এমনকি বলিউডের অন্য আরেক পরিচিত মুখ হল শ্বেতা বাসু প্রসাদ।

‘মকড়ি’ ছবির হাত ধরে তিনি সিনেমায় আসেন। কিন্তু পরে বেশ কয়েকটি সিরিয়ালও করেছেন। আর এখন সিনেমার সাথে সাথে তিনি দেহ ব্যবসায়েও জড়িত। তামিল নায়িকা ও আইটেম গার্ল আইশ আনসারি সিনেমা ছাড়াও ২০১১ সাল থেকে দেহ ব্যবসায় জড়িত।

Comments
Loading...