বড়দিনের বিশেষ চমক যীশু, এবার কিনা তিনি সিঙ্গেল ফাদার

বাংলা চলচ্চিত্র জগতে এখন একজন অত্যন্ত সুপরিচিত মুখ হলেন যীশু সেনগুপ্ত। সিরিয়াল থেকে শুরু করে টলিউডের গড ফাদার হওয়া পুরো বিষয়টা এতটাও সহজ ছিলো না। কিন্তু একের পর এক হিট ছবি আর ছক ভাঙা অভিনয় বারবার বুঝিয়েছে যীশু সেনগুপ্ত একজন জন্ম অভিনেতা, অভিনয় যেন তাঁর রক্তে। বর্তমানে তিনি দুই মেয়ের বাবা। স্ত্রী নীলাঞ্জনা এবং সারা ও জারাকে নিয়ে তাঁর ভরা সংসার। কিন্তু তার মাঝেই শোনা গিয়েছে এবার তিনি নাকি সিঙ্গেল ফাদার হতে চলেছেন। না…. এই ঘটনাটা যদিও বাস্তবের নয়, পুরোটাই যীশুর নতুন ছবি তার গল্প। শিবপ্রসাদ এবং নন্দিতা রায়ের প্রযোজনায় এবার এক নতুন ছবিতে যীশুকে দেখা যাবে সিঙ্গেল ফাদারের ভূমিকায়।

ছবির নাম বাবা বেবি ও। ইতিমধ্যেই ছবির পোস্টার প্রকাশ্যে এসেছে । যেখানে যীশুর সাথে দেখা গিয়েছে দুটি ফুটফুটে মিষ্টি বাচ্চাকে। এর আগে শিবপ্রসাদ এর প্রযোজনায় পোস্ত ছবিতে অভিনয় করেছিলেন যীশু। সেখানে যীশুর সাথে জুটি বেঁধেছিলেন মিমি চক্রবর্তী। ইতিমধ্যেই ছবির শুটিংও শুরু হয়ে গিয়েছে। আশা করা হচ্ছে আগামী বছরই এই ছবি মুক্তি পাবে। তবে এই ছবিতে যীশুর বিপরীতে কারা থাকছেন তা এখনো জানা যায় নি। ছবির পরিচালক অরিত্র মুখার্জি এরকম আগে উইন্ডোজ ব্যানারে ঋতভরীকে নিয়ে ব্রহ্মা জানেন গোপন কম্মটি ছবিটি পরিচালনা করেন।

এই ছবিটি তার দ্বিতীয় ছবি। সম্ভবত এই ছবিতে আরো বিশেষ সংযোজনও থাকবে। প্রসঙ্গত অভিনেতা যীশু এর আগে বেশ কয়েকটা ছবিতে অভিনয় করে আমাদের প্রত্যেককে চমকে দিয়েছিলেন। এমনকি তিনি এখন অনেক হিন্দী ছবিতেও অভিনয় করছেন। সম্প্রতি আলিয়া ভাটের সাথে সড়ক ২ এবং ভূমি পেডনেকরের সাথে দুর্গামতি ছবিতে তিনি জুটি বেঁধেছিলেন। এছাড়াও একাধিক বাংলা ছবি তাঁর ঝুলিতে রয়েছে। যেমন জুলফিকার, পোস্ত, বসু পরিবার, বর্ণ পরিচয়, এক যে ছিলো রাজা এবং ব্যোমকেশ ।

Comments
Loading...