Video: গরীব দুঃখী মানুষের লড়াইয়ের গান গেয়ে নেটবাসীদের মন জিতে নিলেন জুন আন্টি

জনপ্রিয় বাংলা ধারাবাহিক শ্রীময়ীতে দেখেছেন তাকে। ধারাবাহিকের খলনায়িকা হিসেবে মন কেড়ে নিয়েছেন দর্শকদের। সকলের কাছে তিনি হলেন প্রিয় জুন আন্টি। তবে কেবল অভিনয় নয়, অভিনয়ের পাশাপাশি লেখাপড়াও চালিয়ে গেছেন সমানভাবে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সে কথা জানান উষসী। দুর্ধর্ষ গানও গান তিনি। সোশ্যাল মিডিয়ায় বেশ একটিভ থাকেন উষসী। সেখানেই নিজের ভক্তদের সাথে শেয়ার করে নেন নিজের বিভিন্ন প্রতিভার ভিডিও।

সম্প্রতি এমনই একটি ভিডিও নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন তিনি। নিজের বাড়ির ছাদে বসে বন্ধুদের সঙ্গে একই সুরে তাল মেলাচ্ছেন। বন্ধু সানাই সপ্তক দাস এবং অনুষ্কা দাসের সঙ্গে মেহনতি ও প্রান্তিক মানুষদের জন্য গাইলেন একটি গান। এই গান অধিকারের লড়াইয়ের গান। গরীব দুঃখী মানুষের বেঁচে থাকার গান। মুহূর্তের মধ্যেই নেটবাসীদের নজর কেড়ে নেয় সেই ভিডিও। বিনা মাইকেই মন কাড়লেন অভিনেত্রী। তাঁর গানের প্রশংসায় পঞ্চমুখ নেটবাসী। সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে পড়ে সেই ভিডিও।

সোশ্যাল মিডিয়ায় প্রায়শই চলে তাঁকে নিয়ে ট্রোলিং। তবে সেই সবে কান দেন না অভিনেত্রী। এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন জুন আন্টির চরিত্রের সঙ্গে কোথাও মিল খুঁজে পান নিজের।

Comments
Loading...