ভেঙে পড়লেন কঙ্গনা, হারালেন খুব কাছের মানুষ কে!

বছরটা যেন কিছুতেই ভালো কাটছে না কঙ্গনার, কখনো মুম্বাই সরকারের সাথে বাগবিতণ্ডা কখনো আবার প্রাক্তন প্রেমিকের সাথে মামলা মোকদ্দমা। কিন্তু এবার পারিবারিক দুঃখ অনেকাংশেই ভেঙে দিল কঙ্গনার মন। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় নিজের দুঃখের কারণও জানিয়েছেন কঙ্গনা। সম্প্রতি হারিয়েছেন নিজের দাদুকে, মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৯০ বছর। গত কয়েক মাস ধরেই অসুস্থ ছিল কঙ্গনার দাদু।

বহু চিকিৎসার পরেও হলনা শেষরক্ষা। শুটিংএ ব্যাস্ত থাকার কারণে নিজের দাদুকে শেষ বারের জন্যও দেখতে পান নি কঙ্গনা। দুঃখে, কষ্টে নিজের সোশ্যাল মিডিয়ায় দাদুর আত্মার শান্তি কামনা করে একটি পোস্টও শেয়ার করেছেন বলি কুইন। যেখানে কঙ্গনার অনুরাগী এবং ভক্তরাও তাঁকে অসময়ে শক্ত থাকার পরামর্শ দিয়েছেন। কিছুদিন আগেই কৃষক আন্দোলন নিয়ে বিতর্কে জড়ান কঙ্গনা। অবশ্য তাঁর বিরুদ্ধে সরব হয়েছিলেন অভিনেতা দিলজিৎ দোসাঞ্ঝ।

সম্প্রতি এই বিষয় নিয়ে কঙ্গনার সাথে বিবাদে জড়ান দিলজিৎ। টুইটারে দুই পক্ষের মধ্যে বিবাদের পরে রাতারাতি প্রায় ৪ লক্ষ ফলোয়ার বেড়েছে দিলজিৎ দোসাঞ্ঝের। কৃষক আন্দোলনে এর একজন যোগদানকারী মহিন্দ্র কউর তাকে ‘শাহিনবাগ দাদি’ বিলকিস বানোর সঙ্গে গুলিয়ে ফেলেন কঙ্গনা। আর এরপরেই দুই বৃদ্ধার পাশাপাশি ছবি দিয়ে টুইটে কঙ্গনা লেখেন, “একে ১০০ টাকায় পাওয়া যায়”। আর এই ভুল পোস্ট প্রকাশ্যে আসতে আরো একবার কঙ্গনার ওপর ক্ষোভে ফেটে পড়েন নেটিজেনরা। পরে ভুল বুঝতে পেরে কঙ্গনাও সেই পোস্ট সরিয়ে দেন। আর এই ঘটনা নিয়ে ফের কঙ্গনা বিতর্কের কেন্দ্রে আসে।

Comments
Loading...