ছবি জুড়ে শুধুই উষ্ণতা, কালো-লাল বিকিনিতে বোল্ড লুকে এ এক অন্য কঙ্গনা

কঙ্গনা রানাওয়াত বলতে আমাদের প্রথমেই মাথায় আসে নানা বিতর্কের কথা। সিনেমার সাথে সাথে বেশ কয়েক মাস ধরে তিনি রাজনীতিতেও সমানভাবে অংশ নিচ্ছেন। সম্প্রতি কৃষি বিল নিয়ে তিনি মুখ খোলার পরে আবারো বিতর্কের কেন্দ্রে এসেছেন কিন্তু তাতেও থেমে যান নি বলি কুইন। সম্প্রতি নিজের একটি হট ছবি সোশ্যাল মিডিয়ায় দিয়েছেন কঙ্গনা, ছবিটি মেক্সিকোর টুলুম দ্বীপে গিয়ে তুলেছিলেন অভিনেত্রী।

পুরোনো ছবি পোস্ট করেই স্মৃতি চারণায় ডুবেছেন অভিনেত্রী। একদিকে খোলা আকাশ অন্যদিকে নীল সমুদ্র আর তার কিনারে বসে পোজ দিচ্ছেন বলি তারকা কঙ্গনা। এমনকি এই ছবি দেখে ইতিমধ্যেই বহু পুরুষের রাতের ঘুম উড়েছে। প্রসঙ্গত, ছবি সিনেমা ছাড়াও এখন কঙ্গনা সবসময়ই খবরের শিরোনামে থাকেন। গত সপ্তাহেই কৃষক আন্দোলন নিয়ে নানা কথা বলেন কঙ্গনা, যেখানে তাকে থামাতে সরব হন দিলজিৎ।

 

View this post on Instagram

 

A post shared by Kangana Ranaut (@kanganaranaut)

অবশ্য কঙ্গনা সে কথা কানে না তুলে নানা বিতর্কিত মন্তব্য করেন। আর এই ঘটনার পর অভিনেত্রীর বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করারও হুমকি দেন পঞ্জাবের এক আইনজীবী। পরিস্থিতি একরকমের জটিল হয়ে ওঠে। তিনি জানান এই ঘটনার প্রেক্ষিতে ক্ষমা না চাইলে অভিনেত্রীর বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করা হবে। এসবের পরেও দু দিন আগেই কঙ্গনা দিলজিত এবং প্রিয়াঙ্কাকে নিশানা করে বলেন, “কৃষক আন্দোলন নিয়ে মুখ খোলা প্রিয়াঙ্কা চোপড়া এবং দিলজিৎ দোসাঞ্জ এখন কোথায় গেলেন! তাঁরা কৃষক আন্দোলন নিয়ে মুখ খুলে এখন হাওয়া হয়ে গিয়েছেন”।

Comments
Loading...