আবারো একবার ঘরে এলো লক্ষ্মী, তৃতীয় কন্যা সন্তানের বাবা হলেন করণবীর বোহরা

মা হতে চলেছেন অনিতা হাসনান্দানি, অনুস্কা শর্মা, করিনা কাপুর সহ আরো বেশ কিছু বলি সেলেব। এর পাশাপাশি সদ্য মা হয়েছেন আরো একাধিক বলি ও টলি তারকা। এবার সেই তালিকায় জুড়ে গেলো করনবীরের নাম। সম্প্রতি বাবা হয়েছেন হিন্দি ছোট পর্দার জনপ্রিয় তারকা করণবীর বোহরা। সদ্যই করণের স্ত্রী তেজে সিধু জন্ম দিয়েছেন ফুটফুটে এক কন্যা সন্তানের৷ এর আগে বেশ কয়েক বছর আগে তাঁদের যমজ কন্যা সন্তানের জন্ম হয়।

কিন্তু আরো একবার কন্যা সন্তানের জন্ম হওয়ায় নিজের খুশি আটকে রাখতে পারছেন না অভিনেতা করনবীর। ইতিমধ্যেই সেই খুশির খবর নিজেই দিয়েছেন এই অভিনেতা, এমনকি হাসপাতাল থেকে বাড়ি ফেরার সময় বাড়িতে ঢোকার আগেই হাতে বেবি কট নিয়েও নেচে ফেলেছেন করণ। সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করে করণ লেখেন, “আমার দুই মেয়ে বেলা ও ভিয়েনাও দারুণ খুশি তাঁদের ছোট্ট বোনকে পেয়ে৷ তিন মেয়েকে নিয়ে আমি নিজেই তৈরি করে ফেললাম চার্লিস অ্যাঞ্জেল।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

এখন আমার ঘরে তিন দেবী৷ লক্ষ্মী, স্বরসতী ও পার্বতী ! আমার আরেক কন্যাকে পেয়ে আমি খুবই খুশি। তিন কন্যার বাবা হতে পেরে আমি নিজেকে গর্বিত মনে করছি”। বলা চলে গোটা বছর জুড়েই চারিদিক থেকে নানা খারাপ খবর পেয়ে আমাদের মন ভারাক্রান্ত হয়ে পড়েছিল। কিন্তু তার মাঝেই একাধিক তারকার বিয়ের খবর প্রকাশে আসে। তার পাশাপাশি বহু তারকা মা বাবাও হয়েছে। সব নিয়ে ভালো মন্দ মিশিয়েই বিদায় নিতে চলল ২০২০।

Comments
Loading...