সামনেই নতুন বছর, ফের কলকাতায় কমে গেলো সোনার দাম

সোনার দামের উত্থান পতন এখন নিত্য ব্যাপার। করোনার মাসে নিত্য নতুন পণ্যের দাম বাড়ার সাথেসাথে মাঝে মাখেই বেড়েছে সোনার দাম, কয়েক ক্ষেত্রে সোনার দামের পতন হয়েছে ঠিকই কিন্তু তাও সাধ্যের বাইরে থাকায় মধ্যবিত্তদের ভাগ্যের শিকে ছেড়েনি। কিন্তু আগের সপ্তাহে সেই তুলনায় সোনার দাম অনেকটাই কমে এসেছিল। সামনেই নতুন বছর এরমধ্যে অনেকেই সোনার গয়না কেনার জন্য উদগ্রীব হয়ে আছেন। তারা জেনে নিন এখন কলকাতায় কত যাচ্ছে সোনার দর।

গতকাল ২২ ক্যারেটের ১ গ্রাম সোনার দাম ছিল ৪,৯৩৯ টাকা, আজ যা সামান্য বেড়ে হয়েছে ৪,৯৪০ টাকা। এমনকি ২৪ ক্যারেটের ১০ গ্রাম সোনার দাম গতকাল ছিল ৫২ হাজার ০৯০ টাকা, আজ যা সামান্য বেড়ে হয়েছে ৫২ হাজার ১০০ টাকা। আর এসবের মাঝেই সুখবর দিয়েছে সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস। গ্রাহকদের জন্য এক আকর্ষণীয় অফার দিচ্ছে এই রিটেল জুয়েলারি সংস্থা। অফারটির বৈধতা রয়েছে ২০ জানুয়ারী, ২০২১ পর্যন্ত।

এছাড়াও থাকছে হীরের গহনার উপর ২০% অবধি ছাড়। সোনার গহনার মজুরির উপর ২৫% অবধি ছাড়। সিলভার এবং গসিপ কলেকশনের গহনাগুলিতে ১৫% অবধি ছাড়। প্ল্যাটিনাম গহনার মজুরির উপর ফ্ল্যাট ১৫% ছাড়। এমনকি সোনা এবং হীরে দিয়ে তৈরী দুর্দান্ত নকশার গ্রেট ইন্ডিয়ান ওয়েডিং কালেকশন ২০২১ এ সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস এর কারিগরদের নিখুঁত কাজ এবং তাঁদের কাজের কারুকার্যও প্রদর্শিত হয়েছে। এছাড়াও উপহার দেওয়ার জন্য রয়েছে ফ্যাশন এবং শৈলীর পুরুষদের জন্য অহম কালেকশন, এভারলাইট কালেকশন এবং পার্টি অনুষ্ঠানের জন্য গসিপ সিলভার এবং ফ্যাশন জুয়েলারী কালেকশন এবং সলিটায়ার হীরার পারফেক্ট লাভ কালেকশন।

Comments
Loading...