কে কে মেননের হাতে Dadasaheb Phalke র সম্মান

"Dadasaheb Phalke international film festival" এর তরফ থেকে কে কে মেননকে অন্যতম ভার্সেটাইল অভিনেতার সম্মান দেওয়া হল।

একটানা ৩০ বছর ধরে চলচ্চিত্র জগতের সঙ্গে যুক্ত, একের পর এক ভাল ছবি দর্শকদের উপহার দিয়েছেন অভিনেতা কে কে মেনন। অন্যতম দক্ষ অভিনেতা হিসাবে তাঁকে নিয়ে সিনেমাপ্রেমীদের মনে কোনও দ্বন্দ্ব নেই। চলচ্চিত্র জগতে তাঁর এই অবদানকে সম্মান জানিয়ে আন্তর্জাতিক স্তরে স্বীকৃতি দেওয়া হল বলিউড অভিনেতাকে। “Dadasaheb Phalke international film festival” এর তরফ থেকে কে কে মেননকে অন্যতম ভার্সেটাইল অভিনেতার সম্মান দেওয়া হল।

ভার্সেটাইল অভিনেতা হিসেবে “দাদাসাহেব ফালকে” পুরস্কার প্রাপ্তির খবরটি অভিনেতা কে কে মেনন খোদ নিজের ইনস্টাগ্রামে জানান। স্মারক সম্মানের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে দাতাদের ধন্যবাদ জানান।

 

View this post on Instagram

 

A post shared by Kaykay Menon (@kaykaymenon02)

দাদাসাহেব ফালকে পুরস্কার প্রাপ্তির খবর নেট দুনিয়ায় ছড়িয়ে পরতেই অনুরাগীদের শুভেচ্ছা বার্তায় ভরে ওঠে কে কে মেননের কমেন্ট বক্স। অনেকের মতে তিনি সিনেমার জগতে যে ধরনের কালজয়ী ছবি উপহার দিয়েছেন তাতে এই পুরস্কার কে কে মেননের যথাযোগ্য সম্মান। কে কে মেননের “দাদাসাহেব ফালকে” পুরস্কার জয়কে সম্মান জানিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির দফতর থেকে শুভেচ্ছা চিঠি পাঠানো হয়েছে।

শুভেচ্ছা বার্তার ফটোকপিটি “Dada Saheb Phalke international film festival” এর তরফ থেকে টুইটারে পোস্ট করা হয়েছে।

কে কে মেনন তাঁর চলচ্চিত্র জীবনের একাধিক ছবি উপহার দিয়েছেন দর্শকমন্ডলীকে। ২০০৫ এর “সরকার” থেকে শুরু করে “লাইফ ইন এ মেট্রো”, “হায়দার” এছাড়াও প্রচুর হিন্দি, তেলেগু, গুজরাটি ছবিতে কাজ করেছেন তিনি।

Comments
Loading...