যৌনতার চেয়েও বেশী এই জিনিস, জানালেন ‘কবির সিংহ’ খ্যাত অভিনেত্রী কিয়ারা আডবানি

পিজ্জা খেতে সকলেই ভালোবাসে। পিজ্জার জন্য ছেড়ে দিতে পারেন সবকিছু। এমনকি সঙ্গমও। এমনটাই জানালেন ‘কবির সিংহ’ এর অভিনেত্রী কিয়ারা আডবানি। নিজের জীবনে পিজ্জাকে সর্বাধিক প্রাধান্য দিয়েছেন তিনি। এমনকি যৌন মিলনের আগেও তাঁর কাছে প বেশি জরুরী পিজ্জা। কি শুনে চমকে গেলেন? তবে চলুন ব্যাপারটিকে একটু খুলে বলা যাক।

আসলে সম্প্রতি একটি অনলাইন ইন্টারভিউ শোতে উপস্থিত ছিলেন কিয়ারা। শোটি হোস্ট করছিলেন অক্ষয় কুমারের স্ত্রী টুইঙ্কল খান্না। সেখানেই একটি প্রশ্নের উত্তরে এমন মন্তব্য করেন অভিনেত্রী। কিয়ারার এই বক্তব্যের ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে আসার সাথে সাথেই ভাইরাল হয়ে পড়ে। নেটিজেনরা শুনে অবাক, তাঁর কাছে সেক্স বা যৌনতার আগে বেশি জরুরি হলো পিজ্জা। অনলাইন সেই শোটিতে কিয়ারাকে জিজ্ঞেস করা হয়, তাঁর কাছে সেক্স বা যৌনতার আগে কোন জিনিসটি প্রাধান্য পায়? তারই উত্তরে এমন মন্তব্য করেন অভিনেত্রী। জানিয়ে দেন তাঁর জীবনে পিজ্জা সবথেকে গুরুত্বপূর্ণ। তবে কেবল পিজ্জা নয়, তার সঙ্গে রয়েছে শপিং এবং ভালো সিনেমা দেখা। এই তিনটি জিনিসের পরই অন্যান্য জিনিস নিয়ে ভাবেন তিনি। চলুন দেখে নিন সেই ভিডিওটি।

প্রসঙ্গত, ‘এম.এস. ধোনি’ ছবিতে সুশান্ত সিংহ রাজপুতের বিপরীতে অভিনয় করে বলিউডে পা রাখেন তিনি। এরপর ‘কবির সিংহ’ ছবিতেও নিজের দুর্দান্ত অভিনয় পরিচয় দেন। অক্ষয় কুমারের সঙ্গে ‘গুড নিউজ’ ছবিতে অভিনয় করেন তিনি। রুপোলি পর্দার পাশাপাশি বেশ কয়েকটি অনলাইন ওয়েব সিরিজে দেখা গেছে তাঁকে।

Comments
Loading...