কমেডির বাদশা কপিলের স্যালারি কত জানেন? মাত্র কয়েক দিনেই তিনি কামান কোটি কোটি টাকা!

কপিল শর্মার শো দেখতে পছন্দ করেননা এরকম মানুষ কমই আছেন। সারাদিন এর গুমোট এর পর যেন এক পশলা বৃষ্টি। ভালই লাগে কপিল সহ তার সহকর্মীদের হাসি মজা গুলি দেখতে। কিন্তু জানেন কি কত পারিশ্রমিক এই কপিল এর? অনেকেই মনে করেন লাখ খানেক টাকা র বেশি নয়। কিন্তু তা সম্পূর্ণ ভুল। কপিল শর্মার দুদিনের কাজের পারিশ্রমিক ২ কোটি! কি অবাক হলেন তো? তবে এটাই সত্যি! মাসিক হিসাব টা শুনলে পিলে চমকে যেতে বাধ্য!

কপিলের শো এ আসেননি এমন বলিউড তারকা কমই আছেন। রেখা থেকে শুরু করে আলিয়া ভাট অবধি সকলেই ছবির প্রমোশনে এসেছেন এই শো তে। প্রচুর হাসি মজা করেছেন, আবার হাসির মোরোকে অনেক বাস্তব সত্যি কেও তুলে ধরেছেন কপিল। এই শো এর বয়স নেহাত কম নয়। বেশ কয়েকটি বছর ধরে সঞ্চালনা করছেন কপিল এই শো কে। সম্প্রতি ভারতী সিং এসেছেন এই শো তে। কিছু দিন আগেই ভারতী আর কৃষ্ণা কে কপিলের স্যালারি নিয়ে মজা করতে দেখা যায়। তার পর থেকেই নেটিজেনরা মুখিয়ে আছে কপিলের স্যালারি শোনার জন্য।

সূত্রের খবর, সপ্তাহে ২ দিন কাজ করেই ১ কোটি পারিশ্রমিক নেন কপিল। অর্থাৎ প্রতি এপিসোডে ৫০ লক্ষ টাকা করে পারিশ্রমিক নেন কপিল।
এই শো-থেকেই শুধু ৪-৫ কোটি টাকা পারিশ্রমিক নেন কপিল। অন্যদিকে ভারতী বা কৃষ্ণার পারিশ্রমিক কিন্তু এত বেশি নয়। ১০-১২ লাখ করে পান তারা। জানা গেছে এই কমেডির বাদশা দ্বিতীয় বার বাবা হতে চলেছেন। সেই জন্য নেতিজেন রা শুভেচ্ছা জানিয়েছে কপিলকে।

Comments
Loading...