‘আওয়ার গ্লাস’ ফিগারে ঝড় তুলছেন মিমি, ফাঁস হল তাঁর ফিগারের সিক্রেট

বর্তমানে টলিউডের প্রথম সারির নায়িকাদের মধ্যে একজন হলেন তিনি। অভিনয় হোক কিংবা রাজনীতি সবেতেই কাঁপাচ্ছেন এই বঙ্গসুন্দরী। এমনকি ফটোশুট থেকে শুরু করে স্টাইল স্টেটমেন্ট সবেতেই হার মানাচ্ছে বলিউড অভিনেত্রীদের। বুঝতেই পারছেন সাংসদ-অভিনেত্রী মিমি চক্রবর্তীর কথা বলছি। একহাতে অভিনয় অন্য হাতে রাজনীতি, সবকিছুই সমানভাবে চালাচ্ছেন। তবে এর মধ্যেও নিজের ফিগারকে মেনটেন করে রেখেছেন। শরীর সচেতন সর্বদাই ছিলেন তিনি। কিন্তু তাঁর এই সুন্দর ফিগারের রহস্য কী? চলুন জেনে নিই।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে জানালেন নিজের ফিট থাকার রাজ। সাক্ষাৎকারে মিমি জানান, অভিনয় বাড়ি অফিস সব সামলান নিজে একাই। এর মাঝে নিজেকে ফিট রাখা খুবই জরুরি। কিন্তু এক্সট্রিম ডায়েটে বিশ্বাসী নন তিনি। ফিগার তৈরি করতে দরকার পুষ্টিকর খাবার সঙ্গে এক্সারসাইজ। আর খাবারের দিকে মিমির প্রথম পছন্দ বাড়ির ভাত, ডাল, তরকারিই। এমনকি মাছ-মাংসের থেকে নিরামিষ খাবার বেশি ভালো লাগে অভিনেত্রীর। আর খাবারের সঙ্গে মাস্ট যেকোনো স্যালাড। কিন্তু কলকাতায় ভালো ইতালিয়ান স্যালাড করা যায় না কারণ এখানে সমস্ত সবজি পাওয়া যায় না। তবে যে কোন স্যালাডই মিমির খুবই প্রিয়।

ফিটনেস বজায় রাখতে গেলে বেশি চিজ, ঘি বা ডেইরি প্রোডাক্ট খাওয়া উচিত নয়। কিন্তু মিমি বললেন উল্টোটাই, চিজ নাকি তাঁর ভীষণ প্রিয়। নিয়মিত প্রতিদিন খাবারে চিজ, ঘি থাকে মিমির। এমন কি মিষ্টি দেখলেও জিভে জল চলে আসে তাঁর। তাহলে ফিট থাকায় উপায়? মিমি জানান, এক্সেসাইজ করতে হবে প্রচুর পরিমাণে। লকডাউনে নিয়ম করে শরীর চর্চা করতেন তিনি। পাশাপাশি যোগা, স্ট্রেচিং সমস্ত কিছুই তিনি করেন।

Comments
Loading...