এরকম দৃশ্য আগে দেখিনি! চিকিৎসকের কান্নায় ভেঙে পড়ার ভিডিও ভাইরাল

ছোঁয়াচে রোগ বিশেষজ্ঞ ডাক্তার তৃপ্তি গিলাদার এই আবেদন মঙ্গলবার ব্যাপক ভাইরাল হল স্যোশাল দুনিয়ায়

আমরা অসহায়…! এরকম পরিস্থিতি এর আগে কখনও দেখিনি…, বলে কান্নায় ভেঙে পড়লেন মুম্বইয়ের এক চিকিৎসক তৃপ্তি গিলাদা।

করোনা সুনামি আঁছড়ে পড়েছে দেশে। হাসপাতালে নেই পর্যাপ্ত বেড, রোগীদের দেওয়ার মতো পর্যাপ্ত অক্সিজেন। প্রতিদিন হাসপাতালে কোভিড রোগী উপচে পড়ছে। ছোঁয়াচে রোগ বিশেষজ্ঞ ডাক্তার তৃপ্তি গিলাদার এই আবেদন মঙ্গলবার ব্যাপক ভাইরাল হল স্যোশাল দুনিয়ায়।

গত দু’সপ্তাহের মধ্যে করোনা সংক্রমণ নিয়ে মুম্বইয়ের ছবি ভয়ঙ্কর আকার নিয়েছে। ভাইরাল হওয়া ভিডিওয় তৃপ্তি গিলাদাকে বলতে শোনা গেল, নিজেকে খুব অসহায় লাগছে…. আমি আগে এরকম পরিস্থিতি কখনও দেখিনি। বহু চিকিৎসকের মতোই আমিও আতঙ্কিত। জানি না কী করব। এরপরই তাঁর সাধারণ মানুষের উদ্দেশে কাতর অনুরোধ, দয়া করে করোনা বিধি মেনে চলুন। আপনারা যদি মনে করে‌ থাকেন ১ বছরে আপনাদের করোনা হয়নি। তাই আর কখনও হবে না। তবে সেটা আপনাদের ভুল ধারনা। আমরা কেউ সুপারম্যান নই।

আতঙ্কের সঙ্গে জানান, এতদিন বয়স্কদের সংক্রমণ হচ্ছিল। কিন্তু এখন যুব সমাজকেও সংক্রমিত করছে এই ভাইরাস। তাঁদের ভেন্টিলেশনে রাখতে হচ্ছে।

হাসপাতালের বিছানায় শুয়ে ছটফট করছেন করোনা রোগীরা। করোনার সঙ্গে লড়াই করে কেউ জয়ী হচ্ছেন, কেউ আবার ঢলে পড়ছেন মৃত্যুর কোলে। এই ভয়াবহ পরিস্থিতি দেখে নিজের অভিজ্ঞতা ভাগ করে জনসাধারণের উদ্দেশে সতর্কবার্তা দিলেন মুম্বইয়ের চিকিৎসক।

Comments
Loading...