মাদার টু বি নেহা কাক্কর, সোশ্যাল মিডিয়ায় নিজেই দিলেন খুশির খবর

বিয়ে হয়েছে দু মাস আগেই, এবার তিনি মা হতে চলেছেন। সম্প্রতি নিজেই নিজের ইন্সটা হ্যান্ডেলে মা হওয়ার খবর জানালেন আমাদের প্ৰিয় গায়িকা নেহা কাক্কর। ছবিতে দেখা গিয়েছে নেহার ছোট্ট বেবি বাম্প, পেছন থেকে আদরের স্পর্শে রোহনপ্রীতি। ক্যাপশানে লেখা খায়াল রাখা কার।

ওদিকে রোহনের উত্তর আব তো যায়দা খেয়াল রাখনা পড়েগা। নেহার মা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই ইতিমধ্যে তাকে শুভেচ্ছা জানিয়েছেন বহু বলি তারকা। প্রসঙ্গত অক্টবর মাসেই ধুমধাম করে বিয়ে করেন এই নব দম্পতি। যেখানে উপস্থিত ছিলো বলিউডের বহু তারকা। বিয়ের কদিন বাদেই এই নব দম্পতি হানিমুনে দুবাই পাড়ি দেন। আর হানিমুন পার করেই এবার খুশির খবর দিলেন নেহা। কিন্তু নেহার এই আনন্দের খবর নিয়ে ইতিমধ্যেই নেট পাড়ায় নানা গুঞ্জন উঠেছে।

বিয়ের মাত্র দুই মাসের মাথায় বাচ্চা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই অনেকেই এই বিষয়টা অন্য চোখে দেখছেন। নেহার ছবিতে অনেকেই কমেন্ট করেছেন এতো তাড়াতাড়ি বাচ্চা…. তো আবার অন্য কেউ লিখেছেন কি কোনো সম্ভব হল… সব মিলিয়ে ইতিবাচক কমেন্টের পাশাপাশি পাল্লা দিয়ে বাড়ছে নেতিবাচক কমেন্টও। কিন্তু সেই নিয়ে নেহা এখনো কোনো কথা বলেন নি । আর বলতেন ও বা কেন তিনি যেন এখন মা হতে চলেছেন। এ যেন এক অন্য অনুভূতি..

Comments
Loading...