কাঁধ থেকে খুলে পড়েছে কালো অন্তর্বাস, অর্ধনগ্ন ফটোশুটে উষ্ণতার পারদ চড়ালেন ঋতাভরী

টলিউড ইন্ডাস্ট্রির ফ্যাশন আইকন হলেন ঋতাভরী চক্রবর্তী। এই বঙ্গ ডিভার স্টাইল স্টেটমেন্টর প্রমাণ পাওয়া যায় তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইল খুললেই। একের পর এক বোল্ড ফটোশুটে নেট দুনিয়া কাঁপাচ্ছেন এই বঙ্গ তনয়া। তাঁর ফ্ল্যাট অ্যাবস ও
আওয়ার গ্লাস ফিগারে কুপোকাত নেটবাসী। কখনো বা বঙ্গনারী আবার কখনো বোল্ড লুকে ফটোশুট করে ঘুম কাড়ছেন বহু পুরুষের। এবারও তাঁর নতুন ছবিতে মাতোয়ারা নেটজগত।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন ঋতাভরী। ছবিটি শেয়ার করার সাথে সাথেই পাগল হয়ে গেছে নেটিজেনরা। শরীরের নেই কোনো পোশাক। কাঁধ থেকে হাতে নেমে পড়েছে তাঁর কালো অন্তর্বাস। তাঁর এই অর্ধনগ্ন ফটোশুটে উষ্ণতা বেড়ে এখন গ্রীষ্মকাল। এই ছবি দেখলে শীতের আমেজ যাবে না বোঝা। একটা হালকা মেকআপে এলোমেলো চুলে তুলেছেন ছবিটি। মুহূর্তের মধ্যেই নেটিজেনদের নজর কাড়ে এই ছবি। কমেন্ট সেকশনে নেটিজেনদের বক্তব্য তিনি হলেন ‘সৌন্দর্যের দেবী’। তবে এর মাঝেও অনেকে কটাক্ষ করে লেখেন, “কি রোগা!! ভালো করে খাওয়া দাওয়া করো”। নিজের শরীর সম্পর্কে সব সময় সচেতন ঋতাভরী। মিষ্টি খেতে খুব ভালোবাসেন তবুও শেপে থাকার জন্য কড়া ডায়েট মেনে চলেন তিনি।

বাংলা জনপ্রিয় ধারাবাহিক ‘ওগো বধূ সুন্দরী’ তে ললিতার চরিত্রে প্রথম মন জয় করেছিলেন দর্শকের।
সেখান থেকেই রুপোলি পর্দায় পা রাখা। একের পর এক হিট ছবিতে নিজের অসাধারণ অভিনয়ের পরিচয় দিয়েছেন। লকডাউনের আগে মুক্তি পেয়েছিল তাঁর নতুন ছবি, ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’। তবে করোনার কারণে সিনেমা হল বন্ধ হয়ে যাওয়ায় আবার মুক্তি পেয়েছে ছবিটি।

Comments
Loading...