বোল্ড ছবিতে নেটিজেনদের খোঁচা, ফের ভাইরাল শ্রীলেখার উষ্ণ ছবি

বরাবরই তিনি স্পষ্টবাদী এবং ঠোঁটকাটা, বলা চলে কালো কে কালো সাদা কে সাদা বলতে তিনি কখনো ভয় করেন না। বরং সোশ্যাল মিডিয়া হোক বা বাস্তবের মাটি তিনি সবসময় কঠোর বাস্তব নিয়ে কথা বলতে ভালোবাসেন। আর এবারো তার অন্যথা হল না। সম্প্রতি নিজের একটি বোল্ড ছবি দিয়ে ফের চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন অভিনেত্রী শীলেখা মিত্র। এদিন জিমে থাকাকালীন একটা বোল্ড ছবি দিয়ে নায়িকা লেখেন, “Get lost in my eyes first …….. cleavage can take its own sweet time” যার অর্থ আগে আমার চোখে হারিয়ে যাও, বক্ষ খাঁজ নিজের মতো সময় বের করে নেবে।

আর এই ছবি দিতে না দিতেই সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের অনেকেই আরো একবার তাঁকে নিয়ে ট্রোল করতে শুরু করেন। কেউ বলেন এই চোখ কেউ দেখতে চান না তাই সবাই বক্ষই দেখবে। তো কেউ বলেন একদম ঠিক বলেছেন। অর্থাৎ ভালো মন্দ মিশিয়ে মুহূর্তেই এই ছবি ভাইরাল হয়ে গিয়েছে। কিন্তু নায়িকা নিজের ছন্দে আসল কথা যে কি বলতে চেয়েছেন তা আর বুঝতে বাকি নেই কারোই। কিছুদিন আগেই নিজেই জানান খাওয়া দাওয়ার সাথে আমাদের প্রত্যেককেই নিয়ম করে জিম বা ব্যায়াম করতে হবে যাতে শরীর সুস্থ থাকে।

তাই বলে না খেয়ে ফিট থাকা যায় এই ধারণা একেবারেই ভুল। তাই খাওয়ার সাথে সাথে চলুক নিয়মিত ব্যায়াম। শ্রীলেখার এই সাহসী পোস্টে অনেকেই নেতিবাচক মন্তব্য করেন। কিন্তু প্রথম থেকেই শ্রীলেখা বড্ড সাহসী এবং খোলা মনের মানুষ। তাই এসব কুছ পরোয়া নেহি, বরং তার এই বার্তার সাথে তিনি সোশ্যাল মিডিয়ার পোস্টে হ্যাশট্যাগ হিসেবে ব্যবহার করেন মাই ‘রিলিজিয়ন অব লভ’।

Comments
Loading...