গ্যাসের দাম বৃদ্ধি নিয়ে #জালাময়জ্বালানি লিখে টুইট পরমব্রতর

রান্নার গ্যাসের দাম চড়চড়িয়ে বাড়ায় খাসির মাংস খাওয়ার ইচ্ছায় জল ঢালতে হল পরমব্রত চট্টোপাধ্যায়ের।

বিশুদ্ধ বাংলা মতে রবিবার খাসির মাংস খাওয়ার দিন। একজন বিশুদ্ধ বাঙালি হয়ে পরমব্রতর সেই সাধটাই হয়েছিল। কিন্তু বাড়িতে কথাটা বলা মাত্রই মুখ ঝামটা খেতে হল। কিন্তু কেন এমনটা হল? গতকাল খাসির মাংস খাওয়ার সাধ জেগেছিল টলিউড অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের। কিন্তু রান্নার গ্যাসের দাম চড়চড়িয়ে বাড়ায় খাসির মাংস খাওয়ার ইচ্ছায় জল ঢালতে হল। সেই দুঃখের কথায় টুইট করে জানালেন অভিনেতা।

টুইটে তিনি লিখছেন, “বিশুদ্ধ বাংলা মতে রবিবার খাসির মাংস খাওয়ার স্বাদ হয়েছিল, কিন্তু বাড়িতে বলতে মুখ ঝামটা খেতে হল। “মাংস সেদ্ধ হতে যে বাড়তি গ্যাসটা পড়বে সেটা কোথা থেকে আসবে? গ্যাসের দাম বেড়ে কোথায় গেছে জানো? শুনে পনিরের মতো ম্লান হয়ে গেলাম।” শেষে যোগ করলেন হ্যাশট্যাগ জালাময়জ্বালানি।

টলিউড মহল থেকে শুরু করে সাধারণ মানুষ গ্যাসের দাম বৃদ্ধি নিয়ে নাজেহাল। গত বছর ডিসেম্বরের পর থেকে রান্নার গ্যাসের দাম বেড়েছে ১৭৫ টাকা। বর্তমানে গ্যাসের দাম দাঁড়িয়েছে ৮২৫ টাকা। রান্নার গ্যাস ও পেট্রোলের মূল্যবৃদ্ধি নিয়ে গতকাল শিলিগুড়ির রাস্তায় মহিলা মিছিলের নেতৃত্ব দিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। এর আগে বহু তারকা তাদের টুইটারে গ্যাসের দাম বৃদ্ধি নিয়ে সবর হয়েছেন।

Comments
Loading...