ফিগার তো নয় যেন আগুন! নেট দুনিয়ায় ফের ভাইরাল বোল্ড ঋতাভরী চক্রবর্ত্তী!

টলিউড সহ বলিউড দুই জগতেই ধীরে ধীরে পরিচিত হয়ে উঠছেন ঋতাভরী । এবার অভিনয় এর পাশাপাশি প্রযোজনাতেও হাত দিয়ে ফেলেছেন তিনি।অভিনয় এর শুরু টা হয় ওগো বধু সুন্দরী সিরিয়ালের মধ্যে দিয়ে।তখন তিনি সবে মাত্র ক্লাস ১০ এর ছাত্রী। এরপরই জনপ্রিয়তা পেতে থাকেন ঋতাভরী। অভিনয় এর পাশাপাশি সমানতালে পড়াশুনা ও চালিয়ে গেছেন। স্কুল শেষ করার পরে তিনি যাদবপুর বিশ্ববিদ্যালয়ে ইতিহাসে ভর্তি হন।

ছোটবেলার জীবন খুব একটা সাধারন ছিলনা অভিনেত্রীর। তার কথায়, অনেক বাঁধা পেরিয়ে তাদের মা দুই সন্তান কে মানুষ করেছেন। পিতৃহীন সংসারে অনেক প্রতিকুল পরিস্থিতির সম্মুখীন হতে হয়েছে তাদের। শতরূপা সান্যাল অর্থাৎ ঋতাভরীর মা একজন নাম করা চিত্র পরিচালক। বর্তমানে “Scud” নামে একটি অভিনয় সংস্থা আছে যেখান থেকে ‘ নেকেড ‘ বা ‘ অনু ‘ এর মত ছবি বেরিয়েছে। দুটিয় জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত।

অভিনয় ও প্রযোজনা ছাড়াও ঋতাভরী প্লে ব্যাক করেন। একেবারে নিজের কণ্ঠে গান গাইলেন তাও আবার হিন্দিতে। অন্যদিকে আবার নিজের বোল্ড ফটোশুট এর দ্বারা কুপোকাত করছেন নেটিজেনদের। সম্প্রতি তার একটি ছবি সোশ্যাল মিডিয়াতে আগুন ধরিয়ে দিয়েছে। ট্রান্সপারেন্ট কালো কালার ড্রেস, ড্রেসের ভেতর থেকে ফেটে বেরিয়ে আসছে তার হটনেস, এলোমেলো মেসি হেয়ার এবং সঙ্গে গান গাইতে গাইতে পোজ দিয়েছেন তিনি। ছবি পোস্ট করার সঙ্গে সঙ্গেই হু হু করে বাড়ছে লাইকের সংখ্যা। রীতিমত ভাইরাল এখন ঋতাভরী চক্রবর্তী।

Comments
Loading...