বোল্ড ছবিতে পোস দিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত, মুহূর্তেই ভাইরাল নায়িকার ছবি

টলিউডে নব্বই এর দশকের একজন অন্যতম অভিনেত্রী হলেন ঋতুপর্ণা সেনগুপ্ত। বয়েসের সাথে সাথে তিনি আগের থেকে একটু পিছিয়ে পড়লেও। তার মন ভোলানো রুপে এখনও হোচট খায় বহু বাঙালির মন। কাজের সাথে সাথে মাঝে মাঝেই সুন্দর ছবি পোস্ট করেন এই বঙ্গ ললনা। ঠিক তেমনি একটি ছবি পোস্ট করেছেন তিনি, এমনকি ছবি শেয়ার করে লিখেছেন, ” কিপ ইউর ফ্রাইডে ওয়ার্ম অ্যান্ড কোজি’।

 

View this post on Instagram

 

A post shared by Rituparna Sengupta (@rituparnaspeaks)

ছেলে, মেয়ে ও স্বামীর সঙ্গে বর্তমানে তিনি সময় কাটাচ্ছেন সিঙ্গাপুরের বাড়িতেই। নব্বইয়ের দশকে বাংলা ছবি বলতে এক কথায় সবাই জানতেন ঋতুপর্ণা এবং প্রসেনজিতের জুটি হিট। কিন্তু সময়ের সাথে সাথে তিনি নিজের ছবি সিলেকশনেও বেশ কিছু বদল আনেন। বর্তমানে তাকে বেশ কিছু ছবিতে অন্য রূপে পেয়েছেন বাঙালি দর্শক। রাজকাহিনী, ভালোবাসার বাড়ি, প্রাক্তন, আহারে, মুক্তধারা, বসু পরিবার, মুখার্জিদার বউ সহ আরো অনেক ছবিতে তার নতুন নতুন চরিত্র আমাদের সবার মন কেড়েছে।

নিজের কাজ নিয়ে বরাবরই ঋতুপর্ণা ভীষণ সিরিয়াস, আর কাজের মাঝে তার একমাত্র কম্ফিজোন পরিবার। এমনকি কাজের মাঝে মাঝেই নিজের সোশ্যাল মিডিয়ায় বোল্ড লুকেও ধরা দেন তিনি। ঠিক তেমনই একটি ছবি আপলোড করেছেন, যেখানে দেখা গিয়েছে বিছানায় শুয়ে আছেন ঋতুপর্ণা। পরনে সাদা শার্ট। বোতাম খোলা শার্টের ফাক দিয়ে উঁকি দিচ্ছে গোলাপি অর্ন্তবাস। ছবির মাধ্যমে বোঝাই যাচ্ছে তিনি কতোটা বোল্ড এবং সাহসী। ছবির পাশাপাশি সোশ্যাল মিডিয়াও বেশ জনপ্রিয় ঋতুপর্ণা। তার আপলোড করা নানা ছবি এবং ভিডিও বর্তমান প্রজন্মের কাছে বেশ আগ্রহের বিষয়। সোশ্যাল মিডিয়ার নানা ছবিতে কখনো তাকে দেখা দিয়েছে বরের সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তের ছবি তুলে পোস্ট করতে আবার কখনো দেখা গিয়েছে তার মেয়ের সঙ্গে কাটানো নানা সুন্দর মুহূর্তের ছবি।

Comments
Loading...