গ্রাহকদের জন্য সুখবর, সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস আনলো দ্য গ্রেট ইন্ডিয়ান ওয়েডিং কার্নিভাল অফার

করোনার মাখে নিত্য নতুন পণ্যের দাম বাড়ার সাথেসাথে মাঝে মাখেই বেড়েছে সোনার দাম, কয়েক ক্ষেত্রে সোনার দামের পতন হয়েছে ঠিকই কিন্তু তাও সাধ্যের বাইরে থাকায় মধ্যবিত্তদের ভাগ্যের শিকে ছেড়েনি। কিন্তু আগের সপ্তাহে সেই তুলনায় সোনার দাম অনেকটাই কমে এসেছিল। আর এসবের মাঝেই সুখবর দিল সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস। গ্রাহকদের জন্য এক আকর্ষণীয় অফার দিচ্ছে এই রিটেল জুয়েলারি সংস্থা।

‘দ্য গ্রেট ইন্ডিয়ান ওয়েডিং কার্নিভাল অফার’ এর মাধ্যমে গ্রাহকরা নিখুঁতভাবে ডিজাইন করা গহনার বিস্তৃত পরিসর পাবেন। শুধুই তাই নয় এই অফারের অংশ হিসাবে গ্রাহকরা খাঁটি সোনার, হীরার গহনা, সিলভার এবং গসিপ কালেকশন এর গহনাগুলি কেনার ক্ষেত্রেও প্রচুর সুবিধাও পাবেন। এমনকি সোনা এবং হীরে দিয়ে তৈরী দুর্দান্ত নকশার গ্রেট ইন্ডিয়ান ওয়েডিং কালেকশন ২০২১ এ সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস এর কারিগরদের নিখুঁত কাজ এবং তাঁদের কাজের কারুকার্যও প্রদর্শিত হয়েছে। এছাড়াও উপহার দেওয়ার জন্য রয়েছে ফ্যাশন এবং শৈলীর পুরুষদের জন্য অহম কালেকশন, এভারলাইট কালেকশন এবং পার্টি অনুষ্ঠানের জন্য গসিপ সিলভার এবং ফ্যাশন জুয়েলারী কালেকশন এবং সলিটায়ার হীরার পারফেক্ট লাভ কালেকশন।

অফারটির বৈধতা রয়েছে ২০ জানুয়ারী, ২০২১ পর্যন্ত। এছাড়াও থাকছে হীরের গহনার উপর ২০% অবধি ছাড়। সোনার গহনার মজুরির উপর ২৫% অবধি ছাড়। সিলভার এবং গসিপ কলেকশনের গহনাগুলিতে ১৫% অবধি ছাড়। প্ল্যাটিনাম গহনার মজুরির উপর ফ্ল্যাট ১৫% ছাড়। অন্যদিকে সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস এর সিইও শ্রী শুভঙ্কর সেন জানিয়েছেন, “আমাদের ব্র্যান্ড সেরা এবং অতুলনীয় ডিজাইন ও কারিগরির জন্য সর্বজনবিদিত। আমরা এই উপলক্ষে প্রাদেশিক পছন্দ এবং চাহিদার উপর ভিত্তি করে একটি নতুন কালেকশন নিয়ে এসেছি। অফারগুলি গ্রাহকদের অপূর্ব ডিজাইনের মোহময়ী গহনার সাথে তাঁদের বিশেষ মুহূর্ত আলোকিত করতে উত্সাহিত করবে।

Comments
Loading...