পেট্রোলের মূল্যবৃদ্ধি নিয়ে টুইট করে কটাক্ষের মুখে গায়ক শান

সরকারের বিরুদ্ধে মুখ খোলা নিয়ে কটাক্ষের মুখে পরতে হয় গায়ককে।

দেশে ক্রমশই পেট্রোল ডিজেলের দাম চড়া হচ্ছে। তা নিয়ে সাধারন মানুষ নাজেহাল। সম্প্রতি, পেট্রোল ডিজেলের মূল্যবৃদ্ধি নিয়ে টুইট করে সরকারের বিরুদ্ধে প্রশ্ন তুলেছিলেন গায়ক শান। কিন্তু সরকারের বিরুদ্ধে মুখ খোলা নিয়েই কটাক্ষের মুখে পরতে হয় গায়ককে। শানের টুইট শেয়ার করে তাঁকে কটাক্ষ করে একজন নেটাগরিক লিখে বসে, “নিজের গানের দিকে মন দিন। যদিও সে ক্ষমতা আপনার হারিয়ে। যে বিষয়ে বোঝেন না তাতে নাক গলানোর চেষ্টা করবেন না।”

শোন আগাগোড়াই মিষ্টিভাষী। কিন্তু এভাবে সমালোচনার মুখে পড়তে হবে আগে কখনও ভাবেননি। তাই খানিকটা মেজাজ হারিয়ে ফেলেই‌ পাল্টা উত্তর দেন তিনি। নেট নাগরিকের মন্তব্যকে শেয়ার করে লেখেন, “আমি প্রশ্ন তুলছি মানে আমি চাইছি কেউ আমাকে বুঝিয়ে দিক। আমি কি জানতে পারি আপনার সঙ্গীত সম্পর্কে কতটা ধারণা যে আপনি আমাকে আমার গান করার ক্ষমতা হারিয়ে ফেলা নিয়ে বলছেন?!”

শুক্রবার, নিজের টুইটার হ্যান্ডেল পেট্রোলের মূল্যবৃদ্ধি নিয়ে শান একটি পোস্ট করেছিলেন। তিনি লিখেছিলেন, “সরকার কেন পেট্রোলের উপর জিএসটি আনছে না? কেন পেট্রোলের উপর রাজ্য এবং কেন্দ্র এত বেশি টেক্স বসাচ্ছে? এর কী কোন যুক্তিযুক্ত উত্তর রয়েছে? দয়া করে কেউ আমাকে একটু বোঝান।”

Comments
Loading...