স্বপ্নের নায়ক সোনু সুদের সঙ্গে দেখা করতে সুদূর হায়দ্রাবাদ থেকে মুম্বই খালি পায়ে হেঁটে এলেন ভক্ত

তাঁর স্বপ্নের নায়ক সোনু সুদ। তাই হায়দ্রাবাদ থেকে মুম্বই, প্রায় ৭০০ কিলোমিটার খালি পায়ে হেঁটে এলেন প্রিয় নায়কের সঙ্গে দেখা করতে। সোনু সুদের এক ঝলক পেতে একেবারে অসম্ভবকে সম্ভব করলেন হায়দরবাদের এক যুবক। নাম ভেঙ্কাটেশ।

সম্প্রতি ইনস্টাগ্রামের একটি পোস্টে ভেঙ্কাটেশের কথাই শেয়ার করেছেন সোনু। তাঁর সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করেন তিনি। ছবিতে দেখা যাচ্ছে, সোনু সুদের পাশে ভেঙ্কাটেশ দাঁড়িয়ে আছেন। ভেঙ্কাটেশের মুখেই আনন্দের হাসি এবং তাঁর হাতে একটি পোস্টার। যাতে লেখা আছে, ‘দ্য রিয়েল হিরো সোনু সুদ’।

ছবির ক্যাপশনে লিখেছেন, ভেঙ্কাটেশ, হায়দরাবাদ থেকে মুম্বই খালি পায়ে হেঁটে আমার সঙ্গে দেখা করতে এসেছে। ওঁর যাতায়াতের জন্য কোনরকম ব্যবস্থা করার সুযোগ করে দেয়নি ও। আমি কী যে বলব! বলার ভাষা হারিয়েছি। সত্যি আমি অভিভূত এবং একইসঙ্গে বিনীত। যদিও শেষে অভিনেতা সকল ভক্তদের উদ্দেশে বলেন, যদি আমি সবাইকে এই ধরনের কাজ করতে একেবারেই উৎসাহিত করছি না। আমি তোমাদের সবাইকে খুবই ভালবাসি।

 

 

View this post on Instagram

 

A post shared by Sonu Sood (@sonu_sood)

সোনু সুদকে নিয়ে ভক্তদের উন্মাদনার সীমা নেই। এর আগেও বহুবার সেই প্রমাণ পাওয়া গেছে। তাঁর নামে তৈরি হয়েছেন মন্দির। সেখানে দু’বেলা ভগবান হিসেবে পূজিত হন তিনি। তাঁকে ভালবেসে এক ভক্ত মাংসের দোকানের নাম ‘সোনু’ রেখেছে। সোনুর প্রতি ভালবাসা প্রকাশে পোস্টারে দুধও ঢেলেছেন তাঁর ভক্তরা। এক কথায় ভক্তদের কাছে তিনি কেবল সিনেমায় অভিনয় করা নায়ক নয়। তিনি সকলের কাছে ভগবান। কারও কাছে তিনি ‘বিপদের বন্ধু’ আবার কারও কাছে সাক্ষাৎ দেবতা।

অতিমারির শুরু থেকে দুর্গতদের পাশে দাঁড়িয়েছেন এই বলিউড অভিনেতা। পরিযায়ীদের বাড়ি ফেরানো থেকে, বর্তমানে অক্সিজেন,ওষুধের সাহায্যে সবসময় সকলের পাশে থাকছেন তিনি।

Comments
Loading...