শ্রীময়ীর জীবনে নতুন ঝড়, এবার অনিন্দ্যর সন্তানের মা হতে চলেছে জুন

আবারো বিপাকে শ্রীময়ী, অনেক চেষ্টার পরেও নিজের সংসার সামলানোর মাঝেই এবার নতুন চালে শ্রীময়ীকে মাত করল জুন। শ্রীময়ী ধারাবাহিকে আসছে নতুন মোড়, ভাবছেন নতুন করে আবার কি হল? প্রথম থেকেই শ্রীময়ী ধারাবাহিকের জনপ্রিয়তা তুঙ্গে। প্রতিদিনের এপিসোডেই থাকে নানা মোচড়, নানা খুনসুটি। জুন এবং শ্রীময়ীর হাড্ডাহাড্ডি লড়াইয়ে সর্বদাই তপ্ত থাকে আনন্দনিকেতনের পরিবেশ। অবশ্য দর্শকদের মধ্যেও কেউ বাদ যায়না এই সিরিয়াল ছাড়তে। এবার আসা যাক সিরিয়ালের প্লটে।

অনেক দিন ধরেই আনন্দ নিকেতন বিক্রি করার ছক কষেছিল জুন এবার সেই স্বপ্ন সত্যি করে ফের শ্রীময়ীকে সমস্যায় ফেলল জুন। নিজের রাস্তা পরিষ্কার রাখতেই শ্রীময়ীর কাছেই সেই বাড়ি দু’কোটি টাকার বিনিময় বিক্রি করে জুন। পরে সেই সত্যি প্রকাশ্যে আসতে অবাক হয় শ্রীময়ী। শ্রীময়ী আরো জানায় একই ছাঁদের তলায় সে জুনের সাথে থাকবে না। জুনকে বাড়ি থেকে বের করে দেওয়ার কথা বলতেই প্রকাশ্যে আসে আরেক নির্মম সত্য। জুন জানায় তার গর্ভে রয়েছে অনিন্দ্যর সন্তান।

অনিন্দ্য তাকে না মেনে নিলেও তার সন্তানকে কি করে অস্বীকার করবে? এসবের মাঝেই আরো একবার অবাক হয় শ্রীময়ী। অবশ্য নিজেকে বাঁচাতে এটি জুনের চাল নাকি সত্যিই সে প্রেগন্যান্ট এই নিয়ে শুরু হয়েছে আরেক ঝামেলা। কি করে জুনের এই মোখ্যম চালের হাত থেকে নিজের পরিবারকে বাঁচাবে শ্রীময়ী জানতে চোখ রাখুন টিভির পর্দায়।

Comments
Loading...