সুশান্তের মৃত্যু রহস্যে এবার নতুন মোড়, নয়া তথ্য প্রকাশ করলেন রিয়া চক্রবর্তীর আইনজীবী!

সুশান্ত সিং রাজপুতের আকস্মিক মৃত্যুর ৫ মাস পরেও উদ্ধার হয়নি তাঁর মৃত্যু রহস্য। আত্মহত্যা থেকে হত্যা, সেখান থেকে ড্রাগস কেলেঙ্কারি, নানা মোড়ে ঘুরেছে এই রহস্য। এবার সুশান্তের মৃত্যুকে কেন্দ্র করে উঠে আসলো নতুন তথ্য। প্রকাশ্যে দাবি জানালেন, রিয়া চক্রবর্তীর আইনজীবী সতীশ মানশিন্ডে।

সোশ্যাল মিডিয়ায় রিয়া চক্রবর্তীকে ঘিরে উঠেছিলো একাধিক অভিযোগ। তিনি নাকি হত্যা করেছিলেন সুশান্তকে। তবে এবার রিয়া চক্রবর্তীর আইনজীবী সতীশ মানশিন্ডে প্রকাশ করলেন নতুন তথ্য। তিনি জানিয়েছেন, চিকিৎসকদের পরামর্শ অনুযায়ীই ডিপ্রেশনের ওষুধ খাচ্ছিলেন সুশান্ত। মুম্বাইয়ের ৫ জন চিকিৎসকের থেকে প্রেসক্রিপশন নিয়ে ওষুধ খাচ্ছিলেন তিনি। কিন্তু ৮ জুনের আগে থেকেই ওষুধ খেতে অস্বীকার করেন সুশান্ত। এমনকি সেই ৫ জন চিকিৎসক বারণ করেছিলেন সুশান্তকে কোন প্রকারের মাদকদ্রব্য সেবন করার জন্য। তবু চিকিৎসকদের হাজার বারণ সত্ত্বেও ড্রাগস (মারিজুয়ানা) সেবন করেন তিনি। এই নিয়েই বিবাদ বাঁধে রিয়া ও সুশান্তের মধ্যে। তারপরেই ৮ জুন সুশান্তের ফ্ল্যাট থেকে বেরিয়ে আসেন রিয়া। রিয়ার আইনজীবী এও জানান, যে সুশান্তই চেয়েছিলেন রিয়া যাতে তাঁর ফ্ল্যাট ছেড়ে চলে যায়। ৮ জুন এই নিয়ে বিশাল ঝামেলা বাঁধে দুজনের। তারপরই রিয়া বেরিয়ে আসেন ফ্ল্যাট থেকে।

সম্প্রতি মুম্বাই পুলিশ আদালতকে জানায়, সুশান্তের চেকআপ না করিয়েই তাঁকে মানসিক রোগের ওষুধ খাওয়ার পরামর্শ দিয়েছিলেন সুশান্তের দিদি প্রিয়াঙ্কা সিংয়ের এক ঘনিষ্ঠ বন্ধু। দিল্লির রাম মনোহর লোহিয়া হাসপাতাল থেকে সুশান্তের হোয়াটসঅ্যাপে প্রেসক্রিপশন পাঠান তিনি। এই তথ্যটি ঘুরিয়ে দিতে পারে সুশান্তের মৃত্যুর রহস্যের মোড়। চেকআপ না করেই প্রেস্ক্রিপশন দেওয়া একটি অপরাধ। মুম্বাই পুলিশের দাবি, এই বিষয় নিয়ে তদন্ত করতে হবে। তবে কি সুশান্তের দিদি যুক্ত রয়েছেন তাঁর ভাইয়ের মৃত্যুর পিছনে? উঠছে নতুন প্রশ্ন!

Comments
Loading...