অমিতাভ-জয়া থেকে শাহরুখ-গৌরি, বলিউডের এই পাওয়ার কাপলদের মধ্যে সর্বদায় ছিল একজন তৃতীয় ব্যক্তি!

বলি পাড়ায় সব সময় চলে গুঞ্জন। বলিউডের তারকাদের জীবনের নানা সিক্রেট নিয়ে সব সময় নেটে থাকে দর্শকেরা। কার সঙ্গে কার বিয়ে ভাঙলো আর কার সঙ্গে কে লুকিয়ে প্রেম করছে, তা জানার জন্য সব সময় ব্যাকুল দর্শক। পাপারাজ্জির খবর,
অমিতাভ বচ্চন থেকে শুরু করে আমির খান, মিঠুন চক্রবর্তী, সইফ আলি খান, সকলেই লুকিয়ে বিয়ের পরও জড়িয়েছিলেন সম্পর্কে। চলুন জেনে নিন এমন তারকাদের কথা যাঁদের জীবনে সর্বদাই ছিলেন একজন তৃতীয় ব্যক্তি।

১. মিঠুন চক্রবর্তী

১৯৭৯ সালে যোগীতা বালির সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেছিলেন মিঠুন। তবে বিয়ের পরও শ্রীদেবীর প্রেমে হাবুডুবু খেতেন তিনি। সূত্রের খবর শ্রীদেবীর সঙ্গে বিয়েও হয়েছিল তাঁর।

২. অমিতাভ বচ্চন

অমিতাভ ও জয়া বচ্চনের সম্পর্কের মধ্যে তৃতীয় ব্যক্তিটি কে তা কারও অজানা নয়। বিয়ের আগের থেকেও তাঁদের মাঝে ছিলেন রেখা। বলিউডের ঋষি মনীষীদের মত অনুযায়ী, রেখা এখনো অমিতাভ বচ্চনের নামে নিজের কপালে সিঁদুর পরেন।

৩. ধর্মেন্দ্র

হেমা মালিনীর সঙ্গে অভিনয় করা কালীন প্রেমে পড়ে যান ড্রিম গার্লের। সেই সময় নিজের বউকে ভুলে ইসলাম ধর্ম গ্রহণ করেছে হেমাকে বিয়ে করেছিলেন ধর্মেন্দ্র।

৪. আমির খান

লাগান ছবির সেটে প্রথম দেখা হয়েছিল কিরণ রাওয়ের সঙ্গে। প্রথম দেখাতেই প্রেমে পড়ে যান আমির খান। তবে বর্তমানের রিনার সঙ্গে সুখে ঘর সংসার করছেন তিনি।

৫. সইফ আলি খান

যদিও বয়সের তফাৎ রয়েছে অনেকটাই, তবুও চাপে পড়ে অমৃতা সিংহয়ের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেছিলেন সইফ। কিন্তু পরবর্তীকালে ইতালিয়ান মডেল রিসা ক্যাটাল্যানোর সঙ্গে গোপন সম্পর্কে জড়ান তিনি। যার কারণে ভেঙে যায় দুজনের বিয়ে।

৬. শাহরুখ খান

এই তালিকায় শাহরুখ ও গৌরির নাম দেখে অনেকেই অবাক হবেন। বলিউডের অন্যতম সেরা পাওয়ার কাপলের উদাহরণ তাঁরা। তবে গুঞ্জন উঠেছিল ডন ছবির শুটিং চলাকালীন প্রিয়াঙ্কা চোপড়ার সাথে সম্পর্কে জড়িয়েছিলেন শাহরুখ।

৭. আদিত্য পঞ্চোলি

এক সাক্ষাৎকারে নিজেই স্বীকার করেছিলেন, স্ত্রী জারিনা ওয়াহাবের থেকে লুকিয়ে দীর্ঘদিন ধরে কঙ্গনার সঙ্গে সম্পর্কে ছিলেন আদিত্য পঞ্চোলি।

৮. কমল হাসান

বিয়ের পরও সারিকার সঙ্গে অবৈধ সম্পর্কে জড়িয়েছিলেন কামাল হাসান। একটি সন্তানও হয় তাঁদের। একথা জানার পরেই বানি গণপতির সঙ্গে ভেঙে যায় সুখী সংসার।

Comments
Loading...