দলেই আছেন রাজীব, জানালেন শোভনদেব, তৃণমূলের নয়া অস্বস্তি জিতেন্দ্র তিওয়ারি

শুভেন্দু অধিকারী পর্বের পর তৃণমূলে বেসুরো রাজীব ব্যানার্জি। অরাজনৈতিক মঞ্চে দলের দিকে তির শানিয়েছেন। শুভেন্দুর পথ ধরেই রাজ্যের বিভিন্ন জায়গায় পোস্টার পড়েছে বনমন্ত্রীর নামে। কিন্তু সোমবার তৃণমূল ভবন থেকে জানিয়ে দেওয়া হল, দলেই আছেন রাজীব ব্যানার্জি। 

সূত্রের খবর, রাজীবের ক্ষোভ নিয়ে তাঁর সঙ্গেই আলোচনায় বসেছিলেন মহাসচিব পার্থ চ্যাটার্জি। বৈঠকে ছিলেন তৃণমূলের নির্বাচনী স্ট্র‍্যাটেজিস্ট প্রশান্ত কিশোর। আবার তাঁরা বসবেন বলে শোনা যাচ্ছে। এই পরিস্থিতিতে তৃণমূল ভবনের সাংবাদিক বৈঠক থেকে বর্ষীয়ান নেতা তথা রাজ্যের বিদ্যুৎ মন্ত্রী শোভনদেব চ্যাটার্জি বললেন, রাজীব ব্যানার্জি দলেই থাকছেন। আমাদের গণতান্ত্রিক দলে কেউ কেউ দুঃখপ্রকাশ করে ফেলেন। আলোচনার মধ্যে দিয়ে সেই সমস্যা মিটিয়ে ফেলা হবে। 

এদিকে রাজীব অধ্যায় মিটতে না মিটতেই তৃণমূলে নয়া অস্বস্তি হিসেবে উঠে এসেছেন আসানসোলের পুর প্রশাসক জিতেন্দ্র তিওয়ারি। রাজনৈতিক কারণে কেন্দ্রের বরাদ্দ অর্থ নিতে দেওয়া হয়নি বলে মন্ত্রী ফিরহাদ হাকিমকে চিঠি পাঠিয়ে অভিযোগ করেছিলেন। জিতেন্দ্রের চিঠি পাঠানো প্রসঙ্গে শোভনদেব বলেন, নিজেদের দফতরের বিভিন্ন কাজে সরকারের শীর্ষ মহলে চিঠি দেন মন্ত্রীরা। কিন্তু জিতেন্দ্রর চিঠি কীভাবে ‘বেরিয়ে গেল’ তা বুঝতে পারছি না। দল এই বিষয়ে যথাযত পদক্ষেপ করবে। সূত্রের খবর মঙ্গলবার জিতেন্দ্রর সঙ্গে বৈঠকে বসতে চলেছেন ফিরহাদ হাকিম। ক্যামাক স্ট্রিটে একটি অফিসে বৈঠকে থাকতে পারেন স্ট্র‍্যাটেজিস্ট প্রশান্ত কিশোরও।

Comments
Loading...