TRP জালিয়াতি কাণ্ডে গ্রেফতারের মুখে আরও ২, মুম্বই পুলিশের নজরে রিপাবলিক টিভি, নিউজ নেশন

ভুয়ো টিআরপি মামলায় এবার দুই সন্দেহভাজনের বাড়িতে তল্লাশি চালাল মুম্বই পুলিশ। আশিস চৌধুরী এবং অভিষেক কোলাওয়াড়ে নাম দুই অভিযুক্তের বাড়ি থেকে ল্যাপটপ, পেনড্রাইভ সহ নগদ ১৩ লক্ষ ২০ হাজার টাকা উদ্ধার করেছে মুম্বই ক্রাইম ব্রাঞ্চের অফিসাররা। তাঁদের গ্রেফতারি কেবল সময়ের অপেক্ষা বলে জানা যাচ্ছে।

মুম্বই পুলিশ জানিয়েছে, ফরেনসিক বিশেষজ্ঞদের সাহায্য নিয়ে উদ্ধার হওয়া ল্যাপটপগুলির তথ্য পুনরুদ্ধারের চেষ্টা চলছে। তা করা গেলে টিআরপি জালিয়াতি মামলায় নয়া মোড় আসতে পারে বলে আশাবাদী পুলিশ। জানা গিয়েছে, টিআরপি মামলায় অভিযুক্ত আশিস চৌধুরী থানে এলাকায় একটি কেবল ডিস্ট্রিবিউশন কোম্পানি চালান। আর ম্যাক্স মিডিয়া নামে একটি সোশ্যাল মিডিয়া কোম্পানির মালিক অভিষেক কোলাওয়াড়ে, বিভিন্ন টিভি চ্যানেলের ভিউয়ারশিপ বাড়ানো ও টিআরপি বৃদ্ধির প্রতিশ্রুতি দিয়ে মোটা অঙ্কের টাকা নিতেন।

এই প্রেক্ষিতে মুম্বই ক্রাইম ব্রাঞ্চের নজরে রয়েছে রিপাবলিক টিভি, ফক্ত মারাঠি, বক্স সিনেমা, নিউজ নেশন ও মহা মুভিজ। অভিযোগ, এই চ্যানেলগুলি টেলিভিশন রেটিং পয়েন্ট বা টিআরপি বৃদ্ধির জন্য বেআইনিভাবে টাকা দিত কয়েকটি সংস্থাকে। যার মধ্যে রয়েছে সংশ্লিষ্ট দুই সংস্থা। মুম্বই পুলিশ সূত্রে খবর, তদন্তের জন্য দুই সংস্থার মালিককে গ্রেফতার করা হলে সংশ্লিষ্ট মামলায় মোট ১১ জনকে নিজেদের হেফাজতে নেবে তারা।

Comments
Loading...