কখনো শাড়ি, কখনো মিনি ড্রেসে আগুন ছড়াচ্ছেন ‘রানী রাসমণি’-এর প্রসন্নময়ী! হট ফিগার থেকে ঝরে পড়ছে উষ্ণতা!

টেলি তারকা দের মধ্যে অন্যতম হয়ে উঠেছেন সোমাশ্রী। তাকে চেনেন না এরকম খুব কম সংখ্যক মানুষ ই আছেন। বিশেষত যারা ধারাবাহিক দেখতে পছন্দ করেন তারা তো চিনবেনই। পজিটিভ হোক বা নেগেটিভ রোল সবেতেই মাত দিচ্ছেন এই টেলি অভিনেত্রী। সম্প্রতি রাণী রাসমণির ধারাবাহিকে প্রসন্নের ভূমিকায় আছেন তিনি। সবসময় পরনে তাঁর আটপৌরে শাড়ি, কপালে বড় টিপ, মাথায় খোঁপা, গা ভর্তি গহনা, আধো আধো মিষ্টি কথা, অবুঝ, সরল নাত বৌ যেমন পজিটিভ রোলে হিট তেমনি কি করে বলবো তোমায় ধারাবাহিকেও হিট নেগেটিভ চরিত্রে।

কিন্তু শুধু মাত্র যে অভিনয় এর দিক থেকে তিনি হিট তা কিন্তু না। ফিগারের দিক থেকেও তিনি ছড়িয়ে দিচ্ছেন উষ্ণতা। তার দুষ্টু মিষ্টি ছবি গুলি নিমেষে ভক্তদের মন জয় করছে। কখনো তিনি শাড়িতে আবার কখনো তিনি শর্ট মিনি ড্রেসে হয়ে উঠছেন বোল্ড। ইনস্টাগ্রাম এ লাইক এর সংখ্যাও দিন দিন বাড়ছে।

সোশ্যাল মিডিয়াতে বেশ অ্যাকটিভ থাকেন সোমাশ্রী। যাই করেন সেই ছবিই আপলোড করেন তিনি। কখনো প্রকাশ পাচ্ছে তাঁর প্রসন্নময়ী ‘প্রসন্ন’ চরিত্র কখনো বিষে ভরা ‘তৃষার’ চরিত্র। প্রসঙ্গত, ইন্ডাস্ট্রিতে কেরিয়ার শুরু করেছিলেন সোমাশ্রী ব্যাকগ্রাউন্ড ডান্সার হিসাবে। প্রথম তাঁকে দেখা গিয়েছিল ‘শুভদৃষ্টি’ ধারাবাহিকে।

Comments
Loading...