WB Election 2021: নন্দীগ্রামে হিংসার আশঙ্কায় তৃণমূলের এজেন্টের মায়ের কান্না, ছেলেকে যেতে দিলেন না বুথে

খোদ নন্দীগ্রামে বুথে বসতে পারলেন না তৃণমূলের এজেন্ট! এমনকী পুলিশ কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের সঙ্গে নিয়ে এজেন্টকে আনতে বাড়ি যায়। কিন্তু অশান্তির আশঙ্কায় ওই এজেন্টকে বুথে আনা যায়নি। উল্টে তাঁর বৃদ্ধা মা কান্নায় ভেঙ্গে পড়ে জানান, ছেলেকে যেতে দেব না।

পুলিশের তরফে পর্যাপ্ত নিরাপত্তার আশ্বাস দেওয়া হলেও এজেন্টের মা আশঙ্কা প্রকাশ করে জানান, এখন তো নিরাপত্তা দেবেন, কিন্তু তারপর কী হবে?

নন্দীগ্রামের বয়ালের একটি বুথে তৃণমূলের এজেন্টকে বসতেই দেয়নি বিজেপি বলে অভিযোগ। এরপরেই পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখান তৃণমূল সমর্থকরা। শেষপর্যন্ত পুলিশ তৃণমূলের এজেন্টকে নিয়ে যেতে তাঁর বাড়িতে যায়। সঙ্গে ছিলেন কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরাও। কিন্তু তৃণমূল এজেন্টের মায়ের অভিযোগ, ছেলে সহ পুরো পরিবারকে খুনের হুমকি দেওয়া হচ্ছে। কান্নায় ভেঙে পড়ে তিনি জানান, তাঁর ছেলেকে বাড়িতে ঢুকে মারধর করা হয়েছে। বাড়ি ভাঙচুরের হুমকি দেওয়া হয়েছে। রান্নাঘর পুরো ভেঙ্গে দিয়েছে। তাঁর অভিযোগের তির বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারীর দিকে।

বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারী বলেছেন, তৃণমূলের হার নিশ্চিত, ৭০-৮০ টি বুথে এজেন্ট দিতে পারেনি তৃণমূল। ঘটনার রিপোর্ট তলব করেছে নির্বাচন কমিশন।

Comments
Loading...