Abhishek: আমাকে বলেন ভাইপো, বুকের পাটা থাকলে আমার নাম নিন! আমি নাম করে বলছি, দিলীপ ঘোষ গুণ্ডা, অমিত শা

২০২১ বিধানসভা নির্বাচনের প্রচার শুরু করে দিলেন অভিষেক ব্যানার্জি। রবিবার নিজের লোকসভা কেন্দ্র ডায়মন্ডহারবার থেকে জনসভা শুরু করে বিজেপিকে চরম আক্রমণ করলেন তৃণমূল যুব কংগ্রেসের রাজ্য সভাপতি।

অভিষেক বলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ২০১৯ লোকসভা ভোটের আগে ডায়মন্ডহারবারে এসে আমাকে ভাতিজা বলে সম্বোধন করেছিলেন। আমার নাম করতে পারেননি। প্রধানমন্ত্রীর পর্যন্ত আমার নাম করার সাহস নেই। এরপরই সুর চড়িয়ে অভিষেক বলেন, বিজেপির নেতারা আমাকে ভাইপো, ভাতিজা বলেন। ক্ষমতা থাকলে, বুকের পাটা থাকলে আমার নাম করুন। আমি তো নাম করে বলছি, বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ গুণ্ডা, কৈলাস বিজয়বর্গীয় বহিরাগত, অমিত শাহ বহিরাগত, কৈলাস বিজয়বর্গীয়র ছেলে গুণ্ডা। বিজেপি নেতৃত্বকে নিশানার পাশাপাশি নিজের দলের নেতা-কর্মীদের একাংশকেও বার্তা দেন অভিষেক। বলেন, আমরা বলছি না তৃণমূলের একশো জন্মের মধ্যে সবাই ভালো। এক-দু’জন খারাপ করতে পারে। তাঁদের জন্য দলের বদনাম হয়।

এই সপ্তাহেই বাঁকুড়া থেকে নির্বাচনী প্রচার শুরু করে দিয়েছেন মমতা ব্যানার্জি। এবার প্রচারে নামলেন অভিষেক। অভিষেক বলেন, মমতা ব্যানার্জির তৃতীয়বার মুখ্যমন্ত্রী হওয়া সময়ের অপেক্ষা। মমতা ব্যানার্জি রাতারাতি তৈরি হননি। আন্দোলনের মাধ্যমে তৈরি হয়েছেন।

Comments
Loading...