ছোট্ট দিতিপ্রিয়া আর নেই তিনি, লাস্যময়ী এর ফটোশুটে আগুন নেট দুনিয়ায়!

‘রাণী রাসমণি’ ধারাবাহিকের হাত ধরে সকলেই কমবেশি চিনে যান দিতিপ্রিয়া কে। জনপ্রিয়তা বৃদ্ধিও পায় অনেক বেশি। তবে দিতিপ্রিয়া কে সিরিয়ালে যেমন দেখা যায় বাস্তবে তার থেকে অনেকটাই অন্যরকম তিনি । রানী রাসমনির চরিত্রে অভিনয় করা দিতিপ্রিয়া বাস্তবে ইনস্টাগ্রামে যখন তার হট ফটো গুলি পোস্ট করেন তখনই বোঝা যায় দিতিপ্রিয়া আর সেই ছোট টি নেই। যথেষ্ট লেডিলাইক হয়ে উঠেছেন তিনি।

সাধারণত টম বয়িস টাইপের লুকিয়ে নিজেকে বেশি পছন্দ করেন দিতিপ্রিয়া। শর্ট হেয়ার এ বেশ সাবলীল তিনি। তবে এবারে এই সব লুক ছেড়ে একেবারে সাবেকিয়ানার মাধ্যমে ধরা দিয়েছেন নিজেকে। যদিও ওই সাবেকিয়ানার সঙ্গে তার রানী রাসমণি সিরিয়ালের চরিত্রের কিন্তু কোনো সম্পর্ক নেই।

এই সাজ সাবেকিয়ানার সঙ্গে হালকা ক্লাসি ব্যাপারটাও রয়েছে। লম্বা ঘন চুলে টাইট কার্লস।টপ কাট ব্লাউজে ক্যুইন স্লিভ এখন ট্রেন্ডিংয়ে। সেই ফ্যাশন ট্রেন্ড নিজের স্টাইলে তৈরি করেছেন দিতিপ্রিয়া। নীল রঙের সিল্ক হ্যান্ডলুম শাড়ি। লম্বা ঘন চুল গিয়েছে কোমর অবধি। গয়নায় দিতিপ্রিয়া বেছে নিয়েছেন রূপোলির টাচ।

রানী রাসমনির এই ধরনের লুক সাধারণত ভক্তদের কাছে বেশ নতুন। তাই সকলেই দিতিপ্রিয়ার ইনস্টাগ্রাম প্রোফাইল এর দিকে ঝুঁকেছেন ফটোটি ভালো করে দেখার জন্য। ফলোয়ারের সংখ্যাও বাড়ছে দিন দিন। প্রতিদিনই যেন আরো বেশি করে জনপ্রিয় হয়ে উঠছেন এই লাস্যময়ী।

Comments
Loading...