গানের তালে জমিয়ে নাচলেন রচনা, সোশ্যাল মিডিয়ায় মুহূর্তেই ভাইরাল ভিডিও

সম্প্রতি নিজের ৪৬ তম জন্মদিন পালন করেছেন অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়। আর নিজের জন্মদিনে কখনও চামেলী তো কখনও কিশোরী সেজে তাক লাগিয়ে দিয়েছেন রচনা। সম্প্রতি নিজের জন্মদিনের পার্টিতে ‘মাল ফুঁক ফুঁক লে’ গানে নেচে সবাইকে চমকে দিয়েছেন অভিনেত্রী রচনা। এদিকে নাচ দেখে তাঁর বয়েস আন্দাজ করা মুশকিলই নয় এক্কেবারে কঠিন কাজ।

কেরিয়ারের শুরু থেকে বহু ওড়িয়া ছবিতেই অভিনয় করেছেন রচনা। কিন্তু তারপর একে একে বাংলা ছবির মাধ্যমে তিনি প্রত্যেক বাঙালির মনে আজ স্থায়ী জায়গা করে নিয়েছেন। ছবির পাশাপাশি জমিয়ে করছেন জি বাংলার বহু চর্চিত অনুষ্ঠান দিদি নং ১। যেই শোয়ের মাধ্যমে তিনি এখন প্রত্যেকের মনে একটা আলাদা জায়গাই করে ফেলেছেন। অভিনেত্রীর হাসি, সাজ পোশাক সব কিছুই এখন আমাদের প্রত্যেকের ভালোলাগার বিষয় হয়ে উঠেছে।

 

View this post on Instagram

 

A post shared by Rachna Banerjee (@rachnabanerjee)

সিনেমা আর শ্যুটিং এর মাঝামাঝি তিনি আজকাল নানা বিজ্ঞাপন এবং ফটোশ্যুটও করছেন। কিন্তু সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি নাচের ভিডিও পোস্ট করেছেন রচনা। যেই দেখে চক্ষু কপালে উঠেছে তার বহু অনুগামীর। কালো রঙের আনারকলি পরে ‘মাসআল্লা মাসআল্লা’ গানে নেচে ইতিমধ্যেই সবার নজর কেড়েছেন রচনা। এমনকি তাঁর অনুগামীরাও অবাক এই বয়েসে তিনি এখনো এতো ফিট আর এতো সুন্দর কোমর দুলিয়ে নাচ করে যাচ্ছেন। ছবি ছাড়াও তিনি মাঝে মধ্যেই নানা হট ভিডিও পোস্ট করে তাক লাগিয়ে দিচ্ছেন সবাইকে। যেই ভিডিও থেকে বুড়ো থেকে কচি রাতের ঘুম গিয়েছে বহু পুরুষের।

Comments
Loading...