সাদা শিফনের স্লিভলেস ড্রেসের মাঝে উঁকি দিচ্ছে উন্মুক্ত বক্ষ্, বোল্ড অবতারে ধরা দিলেন অভিনেত্রী ঋদ্ধিমা ঘোষ

‘বৌ কথা কও-এর নিখিলের প্রেমিকাকে কে মনে আছে তো?হ্যা টলিউডের মিষ্টি অভিনেত্রী ঋদ্ধিমা ঘোষ। সিরিয়ালের হাত ধরে অভিনয় জগতে প্রবেশ করার পর একের পর এক ছবিতে অভিনয় করেছেন ঋদ্ধিমা। অমর সঙ্গী, ফ্রেন্ডস, এরপর রংমিলান্তি, হাফ সিরিয়াস, ল্যাপটপ, রাজকাহিনীর মতো বহু চলচ্চিত্রে অভিনয় করেছেন।

 

কেরিয়ারের মাঝেই তার জীবনে আসে সব্যসাচী চক্রবর্তী পুত্র গৌরব চক্রবর্তী। বর্তমানে দুজনেই পারফেক্ট জুটি হিসেবে সবার মন জয় করেছেন। সম্প্রতি দ্বিতীয় পুরুষ ছবিতে এই জুটি একসাথে অভিনয়ও করেছেন। বর্তমানে তেমন করে কোন সিনেমায় অভিনয় না করলেও। মাঝে সাঝেই বহু ছবিতে ছোট্ট অনেক চরিত্রেই অভিনয় করতে দেখা যায় ঋদ্ধিমাকে সম্প্রতি এই দম্পতি সোশ্যাল মিডিয়ার পেজে ‘নৈনিতাল ডায়েরিজ’ লিখে নিজেদের ১০ বছর একসাথে থাকার দিনটি উদযাপন করেছিলেন। এমনকি মাঝে সাঝেই নিজেদের নানা মুহূর্তের ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়।

কিন্তু এসবের মাঝেই এক সাহসী অবতারে ধরা দিয়েছেন এই নায়িকা। সোশ্যাল মিডিয়ার এই ছবিতে দেখা গিয়েছে ঋদ্ধিমার পরেছে সাদা শিফনের স্লিভলেস ড্রেস। আর ড্রেসের মাঝ বরাবর উকি দিচ্ছে উন্মুক্ত বক্ষ-ভাঁজ, এমনকি উন্মুক্ত ঊরু এবং পিঠ। ছবির মাধ্যমে পরিষ্কার বোঝা যাচ্ছে নায়িকার এই মহোময়ী লুক যা রাতের ঘুম উড়ানোর জন্য যথেষ্ট। খোলা চুল আর ন্যাচারাল লুকে নতুন করে ধরা দিলেন অভিনেত্রী ঋদ্ধিমা ঘোষ যা ইতিমধ্যেই বহু নেটিজেনের নজর কেড়েছে।

Comments
Loading...