জলপরী ঋতুপর্ণা, নীল জলে গোলাপি বিকিনিতে নেট পাড়ায় উষ্ণতা ছড়াচ্ছেন টলি অভিনেত্রী

বয়েস হয়েছে তো…কুছ পরোয়া নেই!! আবারো সাহসী ছবিতে ধরা দিলেন টলি অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। সম্প্রতি নিজের ইন্সটা প্রোফাইলে হট অবতারে ধরা দিলেন এই বঙ্গ কন্যা। সুইমিং পুলের নীল জলে বেগুনি রঙের বিকিনি, আর রোদচশমায় ধরা দিলেন ঋতুপর্ণা।

 

View this post on Instagram

 

A post shared by Rituparna Sengupta (@rituparnaspeaks)

আর মুহূর্তেই ভাইরাল সেই ছবি। ছবির ক্যাপশানে লিখলেন, ”Purple hazed Thursday!” তার মন ভোলানো রুপে এখনও হোচট খায় বহু বাঙালির মন। কাজের সাথে সাথে মাঝে মাঝেই সুন্দর ছবি পোস্ট করেন এই বঙ্গ ললনা। এমনকি কাজের মাঝে মাঝেই নিজের সোশ্যাল মিডিয়ায় বোল্ড লুকেও ধরা দেন তিনি। নিজের কাজ নিয়ে বরাবরই ঋতুপর্ণা ভীষণ সিরিয়াস, আর কাজের মাঝে তার একমাত্র কম্ফিজোন পরিবার। বর্তমানে সিঙ্গাপুর স্বামী সঞ্জয় চক্রবর্তী ও দুই সন্তান অঙ্কন ও ঋষণার সঙ্গে সময় কাটাচ্ছেন ঋতুপর্ণা।

 

View this post on Instagram

 

A post shared by Rituparna Sengupta (@rituparnaspeaks)

সোশ্যাল মিডিয়ার নানা ছবিতে কখনো তাকে দেখা দিয়েছে বরের সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তের ছবি তুলে পোস্ট করতে আবার কখনো দেখা গিয়েছে তার মেয়ের সঙ্গে কাটানো নানা সুন্দর মুহূর্তের ছবি। শুধু দুর্গাপুজো নয়, বিজয়াদশমী, লক্ষ্মীপুজো থেকে দীপাবলি সবকিছুই এ বছর সিঙ্গাপুরে বসে সেলিব্রেট করেছেন ঋতুপর্ণা। আর পরিবারের সাথে সময় কাটানোর পাশাপাশি নিজের এই নতুন নতুন ফটোশুটে তিনি সবার মন ভোলান। এদিনের অভিনেত্রীর এই বিকিনি পড়া নতুন ছবি সবার নজর কেড়েছে। বয়েসের সাথে তাল মিলিয়ে এখনো মাঝে মাঝে সাহসী ছবি দিয়ে এই বঙ্গ তনয়া বুঝিয়ে দেন এখনও তিনি এভারগ্রীন, বোল্ড এবং রুপসী।

Comments
Loading...