প্রথম কেমো নিয়েই শুটিংয়ের সেটে “Real fighter” ঐন্দ্রিলা শর্মা

রোজকার মতো সাজ ঘরে বসে মেকআপে ব্যস্ত সে। হাসি ফুটছে মুখে।

‘আমরা নারী, আমরা সব পারি…!’ নারী দিবসে শারীরিক দুর্বলতা ও অসুস্থতাকে পাশে সরিয়ে রেখে সান বাংলার “জিয়ন কাঠি” ধারাবাহিকের সেটে পুনরায় কাজ শুরু করলেন ঐন্দ্রিলা শর্মা। প্রথম কেমো নেওয়ার পর কাজে ফেরার কথা নিজেই সোশ্যাল মিডিয়ায় জানালেন অভিনেত্রী।

মঙ্গলবার ইনস্টাগ্রামে শুটিং ফ্লোরের একটি ছবি শেয়ার করেন তিনি। যার ক্যাপশন লিখেছেন, “1st day shoot after 1st cycle.” কথায় বলে মনে ক্লান্তি না থাকলে, তার শরীরে ফুটে উঠে না। অভিনেত্রী ঐন্দ্রিলার ক্ষেত্রেও তাই। কাজের ফেরার আনন্দে শরীরের ক্লান্তি যেন উধাও হয়ে গেছে। রোজকার মতো সাজ ঘরে বসে মেকআপে ব্যস্ত সে। হাসি ফুটছে মুখে।

 

 

View this post on Instagram

 

A post shared by Aindrila Sharma (@aindrila.sharma)

ঐন্দ্রিলা শরীরে দুবার মারণ রোগ থাবা বসিয়েছে। ক্যান্সারে আক্রান্ত হওয়ার পর দিল্লির এক বেসরকারি হাসপাতালে ঐন্দ্রিলা শর্মা চিকিৎসা চলছিল। দুদিন আগে কেমো নিয়েছিলেন তিনি। ১৯ মার্চ আবার কেমো নিতে যেতে হবে তাঁকে।

প্রসঙ্গত বেশ কয়েক বছর আগে তার শরীরে সিলেট ক্যান্সার ধরা পড়েছিল। দীর্ঘ লড়াইয়ের পর সুস্থ হয়ে উঠেছিলেন ঐন্দ্রিলা। কিন্তু ফের নতুন করে তাঁর শরীরে ক্যান্সার থাবা বসায়। তবে লড়াইয়ের ময়দান ছেড়ে পিছু হটাতে নারাজ অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা।

Comments
Loading...