চা শ্রমিক আর চা ওয়ালার ছেলের উপর দিদির খুব রাগ! নাগরাকাটায় বললেন অমিত শাহ

করোনেশন ব্রিজের নাম হবে বীর চিলা রায়ের নামে

দিদি চা শ্রমিক আর চা ওয়ালার ছেলেকে পছন্দ করেন না, তাই চা শিল্পের জন্য কিছু করেন না আর চা ওয়ালার ছেলে মোদীজির সঙ্গে ঝগড়া করেন। জলপাইগুড়ি জেলার নাগরাকাটায় বললেন অমিত শাহ। প্রতিশ্রুতি দিলেন, করোনেশন ব্রিজের নাম হবে বীর চিলা রায়ের নামে, শিলিগুড়িতে মেট্রো রেল হবে, ২৫০ কোটি খরচ করে হবে ঠাকুর পঞ্চানন বর্মার মূর্তি। 

লোকসভার ফলের বিচারে এই চত্বরে বিশাল লিড আছে বিজেপির। কিন্তু শুধু সেই অঙ্ক স্বস্তি দিচ্ছে না গেরুয়া শিবিরকে। তাই প্রায় প্রতিদিন কোমর বেঁধে উত্তরবঙ্গের তরাই-ডুয়ার্সে সভা করছেন মোদী-শাহ। মঙ্গলবার নাগরাকাটার সভা থেকে এক নতুন শব্দবন্ধে মমতা ব্যানার্জিকে বিঁধলেন মোদীর ডেপুটি। চা শিল্পের অন্যতম পরিচিত এলাকা নাগরাকাটায় দাঁড়িয়ে অমিত শাহ বললেন, চা শিল্পের সঙ্গে যুক্ত মানুষ এবং চা ওয়ালার ছেলেকে দিদি একদম পছন্দ করতে পারেন না। তাই মমতা চা শ্রমিকদের জন্য যেমন কিছুই করেননি ঠিক তেমনই চা ওয়ালার ছেলে মোদীজিকে সর্বক্ষণ গালিগালাজ করেন। 

শীতলকুচির ঘটনায় দায়ী করে অমিত শাহের ইস্তফা দাবি করেছেন মমতা ব্যানার্জি। নাগরাকাটার সভায় অমিত শাহের মন্তব্য, বাংলার জনতা আমার মালিক। যেদিন এই জনতা আমাকে বলবে ইস্তফা দিতে সঙ্গে সঙ্গে দেব। কিন্তু মমতা দিদি এই ভোট আমার ইস্তফার নয়, আপনার ইস্তফা দেওয়ার। 

অন্যান্য সভার মতোই অমিত শাহ মানুষকে বিজেপি ক্ষমতায় এলে কী কী সুবিধা দেবে তার খতিয়ান পেশ করেন। বলেন, করোনেশন ব্রিজের নাম হবে বীর চিলা রায়ের নামে। শিলিগুড়িতে মেট্রো রেল হবে। ২৫০ কোটি টাকা দিয়ে তৈরি হবে ঠাকুর পঞ্চানন বর্মার মূর্তি। এর পাশাপাশি গোর্খা সমস্যার স্থায়ী রাজনৈতিক সমাধানও করবে বাংলার বিজেপি সরকার। নেপালি সিনেমার উন্নয়নে বার্ষিক অনুদান দেবে রাজ্য সরকার, দাবি অমিত শাহের।

Comments
Loading...